বাংলাদেশ

বিএনপির ১০ দফা দাবির মধ্যে নতুন কিছু নেই :ওবায়দুল কাদের

  প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০২২ , ৬:৩২:০৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

বিএনপির ১০ দফা দাবির মধ্যে নতুন কিছু নেই, সব পুরনো কথা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এরপরও খতিয়ে দেখা হচ্ছে মেনে নেওয়ার মতো কোনো দাবি আছে কিনা।
সোমবার সকাল ১১টার দিকে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে আয়োজিত আওয়ামী লীগের সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের আরও বলেন, ১০ই ডিসেম্বর সব অচল করে দেয়ার ছক একে বিএনপি এখন নিজেরাই অচল। বিএনপির এমপিদের পদত্যাগের সমালোচনা করে তিনি বলেন, বিএনপির সংসদরা চলে গেলেন, এভাবে বয়কট করা বড় ভুল, অচিরেই বুঝতে পারবেন। তিনি বলেন, মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় আসা যায় না। মানুষের আস্থা অর্জন করা যায় না। বিএনপির কাজই হচ্ছে লুটপাট ও সন্ত্রাস করা। তারা দেশে কী করেছে তা আপনারা দেখেছেন। দেশ থেকে অর্থ লুটপাট করে বিদেশ পাঠিয়ে তারা আবার রিজার্ভ নিয়ে কথা বলে। দেশে যথেষ্ট পরিমাণ রিজার্ভ রয়েছে বলেও উল্লেখ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।
জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুনের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুর ইসলাম আজাদ প্রমুখ

আরও খবর

Sponsered content

Powered by