দেশজুড়ে

বিএনপি নেতা এ্যাড. ইকবালের কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী উপহার

  প্রতিনিধি ১৯ মে ২০২০ , ১০:৫৫:৩১ প্রিন্ট সংস্করণ

মঞ্জুর হোসেন মিলন, গাজীপুর : করোনাভাইরাসের সংক্রমণে অঘোষিত লকডাউনে ঘরবন্দি কর্মহীন নিন্ম আয়ের মানুষদের খাদ্যসহায়তা ও ঈদ সামগ্রী উপহার দিয়েছেন সুপ্রীম কোর্টের আইনজীবী বিএনপি নেতা মো: ইকবাল হোসেন শেখ। ১৯ মে মঙ্গলবার জেলার কাপাসিয়া উপজেলা সদর ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন। 

সুত্র জানায়, বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতা থেকে দু:স্থ, অসহায় এবং কর্মহীন মানুষদের খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু তেল সহ ঈদ সামগ্রী  বিতরণ কর হয়। কাপাসিয়া উপজেলা সদর ইউনিয়নের কান্দানিয়া, পাবুর, বরুন, খোদাদিয়া, বর্জোনা সহ সব গ্রামে খাদ্যসামগ্রী অটোরিক্সা ও রিক্সাভ্যানে দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে  সামাজিক দূরত্ব নিশ্চিত করে মঙ্গলবার প্লাস্টিক ব্যাগে করে খাদ্যসহায়তা পৌছে দেয়।

অসহায় দু:স্থদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণের সময় বিএনপি নেতা সুপ্রীম কোর্টের আইনজীবী ইকবাল হোসেন শেখ জানান, বাবা-মা’র নামে প্রতিষ্ঠিত ফজিলা আলী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। ঈদের আনন্দ ভাগাবাঘি করতে দুর্যোগকালে সক্ষমতানুযায়ী প্রত্যেক মানুষকেই এগিয়ে আসা জরুরী। স্থানিয় নেতা-কর্মীদের সহায়তায় বিভিন্ন গ্রামে এসব পৌছে দেয়া হচ্ছে।  

তিনি আরো জানান, বর্তমান পরিস্থিতিতে কর্মহীন, দু:স্থ, অসহায় এবং নিন্ম আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী দেয়ার উদ্যোগ নিয়েছি। চেষ্টা করবো ঈদ সামনে দু:স্থ অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী পৌছে দেয়ার। এছাড়া কাপাসিয়ার ২০টি এতিমখানায় অর্থ ও খাদ্যসহায়তা দিয়েছেন তিনি। 

আরও খবর

Sponsered content

Powered by