চট্টগ্রাম

বিজয়নগরে প্রধান শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৩ , ৪:৪৬:০৭ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার দাউদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমাজ, এলাকাবাসী ও শিক্ষার্থীরা।

১৮ এপ্রিল সকাল ১১ টার সময় এলাকাবাসী, শিক্ষক ও শিক্ষার্থীরা উপজেলার দাউদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মেইন গেইট থেকে একটি র‌্যালি বের করে উপজেলা চত্তরে মিলিত হয়ে, উপজেলার সামনে প্রধান শিক্ষককে মারধরের প্রতিবাদে দ্রুত আসামী গ্রেফতারের দাবী জানান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক মোঃ শাহজাহান খান অভিযুক্তদের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করার জের ধরে গত ১২ই এপ্রিল বুধবার সন্ধ্যা ৬টায় অভিযুক্তরা উত পেতে থাকিয়া বাড়ির সামনে রাস্তার মধ্যে প্রধান শিক্ষক ও তার ভাই সহ পরিবারের সকলের উপর ধারানো দেশীয় অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে ঝাঁপিয়ে পড়লে এতে প্রধান শিক্ষক মোঃ শাহজাহান খান ও তার পরিবারবর্গদের গুরুতর আহত     হন।

এ ঘটনায় প্রধান শিক্ষক মোঃ শাহজাহান খান বাদী হয়ে উপজেলার ২নং চান্দুরা ইউনিয়নের হোসেনপুর গ্রামের সাইফুল ইসলাম (৪০) , নজরুল ইসলাম (৩৮) ও নুর মিয়া (৩০) সহ ১৫ জনকে আসামী করে বিজয়নগর থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে বিজয়নগর থানান অফিসার ইনচার্জ মোঃ রাজু আহম্মেদ জানান, প্রধাণ শিক্ষকের ঘটনায় থানায় মামলা হয়েছে। আমরা আসামীদেরকে গ্রেফতারের প্রচেষ্টা চালাচ্ছি।

আরও খবর

Sponsered content

Powered by