ঢাকা

অতিরিক্ত ডিআইজি হলেন সাবেক পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা

  প্রতিনিধি ৮ নভেম্বর ২০২৩ , ৫:৫২:৪৩ প্রিন্ট সংস্করণ

অতিরিক্ত ডিআইজি হলেন সাবেক পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা

গোপালগঞ্জের সাবেক সফল পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।

সোমবার (৬ নভেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে আয়েশা সিদ্দিকা বিপিএম-পিপিএম সহ বাংলাদেশ পুলিশের ১৫২ জন পুলিশ সুপারকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

পুলিশ কর্মকর্তা আয়েশা সিদ্দিকা বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (এসবি) পুলিশ সুপার হিসেবে কর্মরত থাকাবস্থায় এ পদোন্নতি লাভ করেন। এর আগে তিনি গোপালগঞ্জে পুলিশ সুপার হিসেবে দীর্ঘদিন সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। করোনা মোকাবেলায় পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি তিনি বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।

আয়েশা সিদ্দিকা বিসিএস (পুলিশ) ২৪ তম ব্যাচের একজন কর্মকর্তা। পেশাগত কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ মর্যাদাসম্পন্ন পুরস্কার বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) এবং প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক লাভ করেছেন।

জননিরাপত্তা বিভাগের একই প্রজ্ঞাপনে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়া সকল কর্মকর্তাদেরকে নতুন কর্মস্থলে যোগদানের তারিখ থেকে পদোন্নতির এই আদেশ কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by