চট্টগ্রাম

বোয়ালখালীতে স্বাধীনতা হলরুম ও সুইমিংপুল উদ্বোধন

  প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২৩ , ৩:৫৯:২৩ প্রিন্ট সংস্করণ

বোয়ালখালীতে স্বাধীনতা হলরুম ও সুইমিংপুল উদ্বোধন

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় স্বাধীনতা হলরুম ও উপজেলা চত্ত্বরে শেখ রাসেল সুইমিংপুলের উদ্বোধন করেছে চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে বোয়ালখালী উপজেলা চত্ত্বরে স্বাধীনতা হলরুম ও উপজেলা চত্ত্বরে শেখ রাসেল সুইমিংপুলের ফলক উন্মোচনের মাধ্যমে উদ্বোধন করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, বোয়ালখালী উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, বোয়ালখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, বোয়ালখালী উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন, বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর, বোয়ালখালীর থানার অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দিন, বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন, বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম প্রমূখ।

উদ্বোধন শেষে স্বাধীনতা হলরুমে বোয়ালখালীর উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ ও বোয়ালখালী পৌরসভার জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনীতিবীদদের সাথে মতবিনিময় সভা করেন জেলা প্রশাসক।

অনুষ্ঠান শেষে ১০নং আহলা করলডেঙ্গা ইউনিয়ন, ৯নং আমুচিয়া ইউনিয়নের ২ জন ভিক্ষুককে পুনর্বাসনের লক্ষ্যে মালামালসহ দুটি দোকানের রেপ্লিকা চাবি প্রদান এবং বোয়ালখালী উপজেলা প্রশাসন ও বোয়ালখালী উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ উদ্যোগে উক্ত দুটি দোকানে ৬০ হাজার টাকা করে ১ লক্ষ ২০ হাজার টাকা বিনিয়োগ করা হয়। এছাড়া বোয়ালখালী উপজেলার ৪৪টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিটিতে ২টি করে ফুটবল, ২টি করে ক্রিকেট ব্যাট, ৬টি স্ট্যাম্প, ২টি করে গ্লাভস, ৩টি করে টেনিস বল এবং একইসাথে ১০৭টি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিটিতে ২টি করে ফুটবল বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক।

আরও খবর

Sponsered content

Powered by