চট্টগ্রাম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চিশতী মঞ্জিলের বাৎসরিক আধ্যাত্মিক মহোৎসব অনুষ্ঠিত

  প্রতিনিধি ২২ জুলাই ২০২৩ , ৫:১২:২০ প্রিন্ট সংস্করণ

 খায়রুল কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

প্রতিবছরের ন্যায় এবারো খাজাদের খাজা মঈনুদ্দিন হাসান চিশতী মর্যাদায় সমগ্র ভূ-খণ্ডের অলিগণের অগ্রগণ্য হয়ে শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হলো বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের অবস্থিত চিশতী মঞ্জিলের বাৎসরিক আধ্যাত্মিক মহোৎসব। 

২১ জুলাই শুক্রবার উপজেলা কাশিনগর চিশতী মঞ্জিল প্রাঙ্গণে গদ্দিনিশী পীর শাহ সূফী ইমদাদুল্লাহ চিশতী সভাপতিত্বে বিকাল থেকে মিলাদ মাহফিল শুরু রাত ১০ টা পর্যন্ত চলে। 

তার পরে কিছু সময় বিরতি দিয়ে শুরু হয় আধ্যাত্মিক সঙ্গীত। যা চলে ভোর ৪ টা পর্যন্ত। আধ্যাত্মিক সঙ্গীত পরিবেশন করেন রাজু মন্ডল ও ইয়ামিন সরকার। 

এসময় উপস্থিত ছিলের সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম ভূঁইয়া, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও বিজয়নগর উপজেলা নাগরিক ফোরাম এর সাধারণ সম্পাদক এস এম কামরুল হাসান শান্ত, বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুনির্মল সাহা, সাধারণ সম্পাদক এমদাদ সাগর সিনিয়র সহ সভাপতি মোঃ বাবুল মিয়া, বিজয়নগর উপজেলা নাগরিক ফোরাম এর প্রচার সম্পাদক সাংবাদিক শাহনেওয়াজ শাহসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 সার্বিক তত্বাবধানে ছিলেন চিশতী মঞ্জিলের ভাইস চেয়ারম্যা ন মোঃ সাইমন মিয়া, বাইজিদ চিশতীসহ চিশতী মঞ্জিলের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ।

চিশতী মঞ্জিলের বাৎসরিক আধ্যাত্মিক মহোৎসবকে কেন্দ্র করে এসময় দেশের বিভিন্ন প্রান্ত থেকে চিশতিয়া তরিকার আলেম উলামা ও ভক্তবৃন্দসহ হাজারো মানুষের সমাগম ঘটে।

আরও খবর

Sponsered content

Powered by