বিনোদন

‘পরীমণির পাশে সব সময় ছিলাম, ভবিষ্যতেও থাকব’

  প্রতিনিধি ৩১ আগস্ট ২০২১ , ৬:৩০:০৮ প্রিন্ট সংস্করণ

২৬ দিন কারাগারে থাকার পর অবশেষে জামিন পেলেন চিত্রনায়িকা পরীমণি। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে দুপুর ২টায় জামিন বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে মাদক মামলায় পরীমণির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

পরীমণির জামিনে সন্তুষ্টি প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার এক সময়কার জনপ্রিয় নায়িকা অঞ্জনা। পরীমণির জামিন মঞ্জুর হওয়ার খবর পেয়ে ফেসবুকে এক পোস্টে এই সন্তুষ্টি প্রকাশ করেছেন তিনি।

পোস্টে অঞ্জনা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, পরীমণির জামিন মঞ্জুর। সঠিক পথে এগিয়ে চলে নিজের জীবনকে আরও সুন্দর করবে। আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধময় করবে তোমার প্রতিভাময় সু-অভিনয় দিয়ে, আমি এই আশীর্বাদ করি। পরীমণির পাশে আমি সব সময় ছিলাম ইনশাআল্লাহ, ভবিষ্যতেও থাকব।’

তিনি আরও লেখেন, ‘পরীকে নিয়ে আমার দেওয়া স্ট্যাটাসগুলো এখনো আমার প্রোফাইলে আছে, সবগুলো পজিটিভ, আমি ওর পক্ষেই লিখেছি। কেউ বিভ্রান্তিমূলক কমেন্ট করার আগে স্ট্যাটাসগুলো দেখে আসবেন আশা করি।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

Powered by