দেশজুড়ে

ভাঙ্গাড়ীর ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি গ্রেপ্তার ৩

  প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:০৪:১০ প্রিন্ট সংস্করণ

ভাঙ্গাড়ীর ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি গ্রেপ্তার ৩

বাগেরহাট জেলার ফকিরহাটে এক ভাঙ্গাড়ী ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা আদায় ও আরো চাঁদার দাবির অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে ফকিরহাট মডেল থানার পুলিশ। মঙ্গলবার (১২ফেব্রুয়ারী) সকালে গ্রেপ্তারকৃতদের বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে সোমবার সন্ধ্যায় কাটাখালী মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া গ্রামের আবু বকর শেখের ছেলে মো. কামাল শেখ (৪৫), সোহরব শেখের ছেলে বাচ্চু শেখ (৪০) ও একই এলাকার মজিদ শেখের ছেলে সুমন শেখ (২৫)। ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, ১০ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকার ভাই ভাই ট্রেডার্স নামক ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক ভাঙ্গাড়ীর ব্যবসায়ী মো. ইসমাইল ভুঁইয়ার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন।

এমন সময় অভিযুক্ত মো. কামাল শেখ. বাচ্চু শেখ ও সুমন শেখ এসে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে হত্যার হুমকি প্রদান করেন অভিযুক্তরা। এসময় ভাঙ্গাড়ী ব্যবসায়ী ইসমাইল ভূইয়া কাছে থাকা ৫০হাজার টাকা অভিযুক্তরা ছিনিয়ে নেয়।পরবর্তীতে তাহাদের দাবিকৃত বাকি দেড় লাখ টাকা ১১ ফেব্রুয়ারির মধ্যে প্রদান না করলে হত্যা করা সহ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেবে বলে হুমকি দেয় তারা।

এমন খবর পেয়ে থানা পুলিশ ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী ইসমাইল ভূইয়া ১২ ফেব্রুয়ারি রাতে অভিযুক্ত তিনজনের নাম উল্লেখ করে ফকিরহাট মডেল থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেছেন।তিনি আরো জানান, মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by