চট্টগ্রাম

মতলব উত্তরে অলিপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করলেন আব্দুল কাদের মিয়া

  প্রতিনিধি ১ নভেম্বর ২০২২ , ৬:২৬:৫৭ প্রিন্ট সংস্করণ

সম্রাট সিকদার, মতলব উত্তর প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান অলিপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করলেন কালিপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল কাদের মিয়া।

উল্লেখ্য, ১ নভেম্বর মঙ্গলবার সকালে অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজুল হাসান রিয়াজ ও অন্যান্য সদস্য, এলাকাবাসী এবং সহকারী শিক্ষকদের উপস্থিতিতে নবনিযুক্ত প্রধান শিক্ষক আব্দুল কাদের মিয়াকে বরণ করে নেয় বিদ্যালয়টি।

গেলো ৮ মাস আগে অলিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমানের মৃত্যুতে প্রধান শিক্ষকের পদ শূন্য থাকে বিদ্যালয়টিতে। এতে সহকারী প্রধান শিক্ষিকা মর্জিনা আক্তার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন।

গত ৭ জুলাই ২০২২ তারিখে বিদ্যালয়ের জন্য প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হলে ১৭ জনের মধ্যে আব্দুল কাদির মিয়া প্রধান শিক্ষক পদে আবেদন করেন। এতে তিনি বিভিন্ন পরিক্ষায় কৃতিত্বের সাথে প্রথম হয়ে অলিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদে নিয়োগ পান।

নতুন যোগদানকৃত অলিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের মিয়া বলেন, “আমি আমার কর্মময় জীবন শুরু করি ২০০০ সালের ১৪ সেপ্টেম্বর থেকে সহকারী শিক্ষক (গণিত) বিষয়ে, ২০১৮ সালের ৮ ডিসেম্বর পর্যন্ত কর্মরত ছিলাম। অতঃপর ২০১৮ সালের ৯ ডিসেম্বর মতলব উত্তরের কালীপুর উচ্চ বিদ‍্যালয় ও কলেজে সহকারী প্রধান শিক্ষক হিসেবে যোগদান করে ৩১ অক্টোবর ২০২২ পর্যন্ত কর্মরত ছিলাম। অদ‍্য ০১ নভেম্বর ২০২২ তারিখে অলিপুর উচ্চ বিদ‍্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করি। আমি বিদ্যালয়ের সকল শিক্ষক, ম্যানেজিং কমিটি এবং এলাকাবাসীর সহযোগিতায় এই বিদ্যালয়কে উপজেলার মধ্যে একটি মডেল বিদ্যালয়ে পরিনত করবো ইনশাআল্লাহ।”

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, আবুল বাসার বাবু, নিজাম উদ্দিন সিকদার, রহমত উল্লাহ রাঢ়ী, নাজমুল হক নান্নু, মোহন সরকার, আলামিন প্রধান, খোরশেদ আলম, ইসমাইল হোসেন, সাবেক প্রধান শিক্ষক নুরুল ইসলাম মাস্টার, মেম্বার জনি সিকদার, সাবেক মেম্বার সিদ্দিকুর রহমান, সাবেক মেম্বার কবির হোসেন, রজ্জব আলী প্রধান, বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা মরহুম আতাউর রহমান সিআইপি’র সহধর্মিণী নাজমা আক্তার, দুলাল প্রধান, জব্বর প্রধানসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা এবং এলাকাবাসী।

আরও খবর

Sponsered content

Powered by