রংপুর

মহিমাগঞ্জে হত্যা মামলা দায়ের করে নিরাপত্তাহীনতায় একটি পরিবার

  প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৭:৩৬:৪৫ প্রিন্ট সংস্করণ

মহিমাগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :

হত্যা মামলা দায়েরের পর সন্ত্রাসীদের প্রাণনাশের হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বাদীর পরিবার। বুধবার দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা গাড়ামারা গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী একটি পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে নিহত হাবিজার রহমানের ছেলে রাজু মিয়া বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২১ জানুয়ারি গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা গাড়ামারা গ্রামের মৃত মওলা সরকারের ছেলে আব্দুল মান্নান সরকার ও তার ভাই নব নির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে বৃদ্ধ হাবিজার রহমানের উপর হামলা চালায়।

এসময় হাবিজার রহমানের ছেলে জেলা বারের সদস্য এ্যাডভোকেট সাজু ও আইনজীবি আব্দুর রশিদ এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদের উপরেও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় বেশ কয়েকজন গুরুতর আহত হন। গ্রামবাসীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেদিন রাত আনুমানিক ৯টার দিকে হাবিজার রহমানের মৃত্যু হয়। পরদিন গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তারা বিভিন্নভাবে আমাদের পরিবারের সকলকে প্রাণনাশের হুমকী দিয়ে আসছেন।

তিনি অভিযোগ করে আরও বলেন, সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও পুলিশী তৎপরতা না থাকায় আসামীরা ধরা ছোঁয়ার বাইরে থাকছেন এবং প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছেন। সংবাদ সম্মেলনে রাজু মিয়া বলেন, আব্দুল মান্নান সরকার ও তার ভাই শাহজাহান আলী এলাকায় নানা অপকর্মের জন্মদাতা। তাই সন্ত্রাসীদের কবল থেকে ক্ষতিগ্রস্থ এই অসহায় পরিবারকে রক্ষায় প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন তিনি।

 

আরও খবর

Sponsered content

Powered by