ঢাকা

রূপগঞ্জে দালালের মাধ্যমে জমি বিক্রি
না করায় মালিককে হত্যার হুমকি

  প্রতিনিধি ১ মার্চ ২০২৩ , ৪:৫৬:৪৬ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :


নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাবো এলাকার গৃহবধূ রিনা বেগমের (৫৫) জমি দালালের মাধ্যমে বিক্রি না করায় তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। জমির ক্রেতা তৈয়বুর রহমানকে প্রতিনিয়ত ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে বলেও অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে গতকাল ১মার্চ বুধবার রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
রূপগঞ্জ থানা পুলিশ জানায়, রূপগঞ্জের তারাবো পৌরসভার তেতলাবো গ্রামের গৃহবধূ রিনা আক্তার ভুলতা ইউনিয়নের মুইরাবো মৌজার আরএস ৩৮১, ৩৮২ ও ৩৮৩ নং দাগের ১৮ দশমিক ২৫ শতাংশ জমি দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছিলেন। পারিবারিক প্রয়োজনে রিনা আক্তার ওই জমি বিক্রি করতে চাইলে অনেকের মতো স্থানীয় জমির দালাল সাইফুল ইসলাম, কবির মিয়া, কালাম হোসেন, লুৎফর শেখ বর্তমান বাজার দরের চেয়ে কম দামে জমি ক্রয় করার প্রস্তাব দেন। জমির মালিক রিনা আক্তার ন্যায্য মূল্যে একই এলাকার তৈয়বুর রহমানের কাছে বিক্রি করে দেন। এরপর থেকে জমির দালালরা রিনা আক্তারকে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। জমিতে সীমানা প্রাচীর নির্মাণ সহ কোন ধরণের স্থাপনা নির্মাণ করতে দেওয়া হচ্ছে না বলে দাবি করেছেন গৃহবধূ রিনা আক্তার।
এব্যাপারে গতকাল ১মার্চ বুধবার গৃহবধূ রিনা আক্তার বাদী হয়ে জমির দালাল সাইফুল ইসলাম, কবির মিয়া, কালাম হোসেন, লুৎফর শেখকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, গৃহবধূ রিনা আক্তারের অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by