দেশজুড়ে

শরণখোলায় আম্পানে ক্ষতিগ্রস্তদের মধ্যে  পর্যটন সচিবের ত্রান বিতরন

  প্রতিনিধি ২৩ মে ২০২০ , ৪:১৮:৫৯ প্রিন্ট সংস্করণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : শনিবার সকালে বাগেরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত বেসামরিক বিমান ও পর্যটন সচিব মোঃ মহিবুল হক শরণখোলায় ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রান বিতরন করেছেন। পরে তিনি সাউথখালী ইউনিয়নের বিধ্বস্ত বেড়িবাঁধ ক্সতিগ্রস্ত বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন।

এসময় তার সাথে খুলনার বিভাগীয় কমিশনার ড. মোঃ আনোয়ার হোসেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, পুলিশ সুপার পঙ্কচ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ শাহিনুজ্জামান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদ, পিআইও রনজিৎ সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন প্রমুখ।

ইউএনও জানান, সাউথখালী ইউনিয়নের ক্ষতিগ্রস্ত বগী, দক্ষিন সাউথখালী ও দক্ষিন চালিতাবুনিয়া তিনটি গ্রামের এক হাজার পরিবারকে ২০ কেজি করে চাল বিতরণ করেন। এছাড়া উপজেলার অধিক ক্ষতিগ্রস্ত ২৫ টি  পরিবারের প্রত্যেককে দুই বান্ডিল ঢেউটিন, নগদ ছয় হাজার টাকা, খাদ্যসামগ্রী ও দুইশত পরিবারের মধ্যে ঈঁদ সামগ্রী বিতরন করা হয়। 

আরও খবর

Sponsered content

Powered by