দেশজুড়ে

শ্রীপুরে গৃহবধূকে রাস্তায় আটকিয়ে পিটিয়ে আহতের অভিযোগ

  প্রতিনিধি ৬ জুন ২০২০ , ৭:৫০:০৩ প্রিন্ট সংস্করণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : বান্ধবীর বাসায় দাওয়াত খেয়ে ফেরার পথে গাজীপুরের শ্রীপুরে এক গৃহবধূকে রাস্তায় গতিরোধ করে শরীরের বিভিন্ন অংশে লাঠি দিয়ে  পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। গত বুধবার দুপুরে উপজেলার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের (আওয়ালের মোড়ে) ঘটনা ঘটে। গৃহবধূ কেওয়া পশ্চিমখন্ড গ্রামের দারগারচালা এলাকার জিয়াউর রহমানের স্ত্রী হেলেনা আক্তার।

ঘটনায় গৃহবধূ হেলেনা আক্তার বাদী হয়ে শুক্রবার দুপুরে ২জনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তরা হলো একই এলাকার লিখন (৩০) শহীদ মিয়া (৫৪)সহ আরো অজ্ঞাত /৫জন।

থানার অভিযোগ হেলেনা আক্তার জানান, বান্ধবীর বাসা থেকে ফেরার পথে আওয়ালের মোড়ে পৌঁছামাত্রই অহেতুক বিভিন্ন বিষায়াধী নিয়ে আমার সাথে র্তকে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে লিখন তার বাবা শহীদ মিয়া লাঠি নিয়ে আমার শরীরে বিভিন্ন অংশে পিটিয়ে নীলাফুলা জখম করে। পরে তারা আমার ভ্যানেটি ব্যাগ থেকে একটি মোবাইল ফোন স্বামীর ব্যবসায়ীর ৫২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে বলে তিনি দাবী করেন। পরে আমার ডাক চিকারে আশ পাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নিয়ে চিকিসা প্রদান করে।

তবে অভিযুক্ত শহীদ মিয়া বলেন, আমরা কেউ তাকে মারধর করেনি টাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার বিষয়টি সঠিক নয়। শ্রীপুর থানায় অফির্সাস ইনর্চাজ (ওসি) লিয়াকত আলী বলেন, উভয় পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ পেয়ে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by