দেশজুড়ে

শ্রীমঙ্গলে মা ও মেয়ে জোড়া খুনের প্রধান আসামী গ্রেফতার

  প্রতিনিধি ৭ জুন ২০২০ , ৭:৫৯:৫০ প্রিন্ট সংস্করণ

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিজ ঘরে মা ও মেয়েকে খুনের প্রধান আসামী ঘাতক আজগর আলীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। খুনের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আটককৃত আজগর আলী (৩০) খুন হওয়া ইয়াসমিন আক্তারের স্বামী।

উপজেলার ৬নং আশিদ্রোন ইউনিয়নের পূর্ব জামসী গ্রামে গত বৃহষ্পতিবার রাতে ওই নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন- মা জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)।

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান জানান, ঘটনার পরতথ্য প্রযুক্তি ও স্থানীয়দের সহায়তায় পুলিশের একটি চৌকস দল শনিবার রাতে সিন্দুরখান ইউনিয়ন থেকে আজগর আলীকে আটক করতে সক্ষম হয়।

আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি খুনের দায় প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করে জানান, দেড় বছর ধরে তার স্ত্রীকে আটকে রেখেছে শাশুড়ি। তাদের ওপর ক্ষিপ্ত হয়ে তিনি বউ-শাশুড়ি দুজনকেই খুন করেন। গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে তিনি তার শ্বাশুড়ির ঘরের পিছনের বেড়া ভেঙে ভেতরে প্রবেশ করে পাইপ দিয়ে প্রথমে ঘুমন্ত অবস্থায় শ্বাশুড়িকে বুকে ও পেটে আঘাত করে খুন করেন। এ সময় মায়ের চিৎকার শুনে তার স্ত্রী ইয়াসমিন আক্তারের ঘুম ভেঙে যায়।

উঠে মাকে খুন করতে দেখে ফেলেন। এ সময় তিনি স্বামীকে বাধা দেন এবং মাকে বাঁচাতে চেষ্টা করেন। খুনের ঘটনার সাক্ষী না রাখতে স্ত্রী ইয়াসমিন আক্তারকেও নির্মমভাবে খুন করেন আজগর আলী।দুজনকে খুন করে ঘরের ভাঙ্গা অংশ দিয়ে পালিয়ে গিয়ে রাতের মধ্যেই পাশ্ববর্তী সিন্দুরখান ইউনিয়নের বেলতলী গ্রামে তার বাড়িতে গিয়ে দুই শিশু ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘটনা জানাজানি হলে তিনি ওই বাড়ি থেকে পালিয়ে যান।

এ ব্যাপারে তিনি আরও জানান, ঘটনার সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। এ সুযোগে ঘাতক একাই মা-মেয়েকে হত্যা করেছে এবং এ ঘটনার দায় স্বীকার করে মৌলভীবাজার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আদালত থেকে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক জানান, খুব শিগগিরই আসামির দেয়া তথ্য যাচাই বাছাই করে অভিযোগপত্র আদালতে জমা দেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by