বাংলাদেশ

সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন ডা. মুরাদ

  প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০২১ , ৭:৩৭:৫৬ প্রিন্ট সংস্করণ

টার্মিনাল থেকে বেরিয়ে যাওয়ার সময় বিমানবন্দরে ডা. মুরাদ হাসান। ছবি : সংগৃহীত

ভোরের দর্পণ ডেস্ক:

নানা নাটকীয়তার পর দেশে ফিরলেও সাংবাদিকদের এড়াতে আন্তর্জাতিক টার্মিনাল ব্যবহার না করে অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে বিমানবন্দর ত্যাগ করেছেন বহুল আলোচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। যদিও এর আগে তিনি সিআইপি গেট ব্যবহার করতেন।

আজ রোববার সন্ধ্যা সোয়া ৬ টার দিকে এ ঘটনা ঘটে। বিকাল ৪টা ৫৫ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে তিনি অবতরণ করেন বলে বিমানবন্দর সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

মুরাদ হাসানের দেশে ফেরার খবরে সাংবাদিকরা দুপুর থেকেই হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থান করছিলেন। কানাডা ও সংযুক্ত আরব আমিরাতে প্রবেশে ব্যর্থ হয়ে তিনি দেশে ফিরেছেন বলে জানিয়েছে একাধিক সূত্র।

নারীদের নিয়ে অশ্লীল বক্তব্য, চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকি এবং বিরোধী দলীয় অনেক রাজনীতিবিদ এবং তাদের পরিবারের নারী সদস্যদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে দেশে বিভিন্নস্থানে তার বিরুদ্ধে মামলা ও মামলার আবেদন করা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে গ্রেপ্তার করা হতে পারে।

এর আগে গত শুক্রবার ডা. মুরাদ হাসান কানাডার বিমানবন্দরে পৌঁছালে তাকে দেশটির বর্ডার সার্ভিস এজেন্সি ঢুকতে দেয়নি। ওইদিন দুপুর দেড়টায় টরেন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করেন। পরে তাকে জানানো হয়, তার সে দেশে প্রবেশে অনেক কানাডিয়ান নাগরিক আপত্তি তুলেছেন। তারপর মুরাদ হাসানকে দুবাইগামী একটি প্লেনে তুলে দেওয়া হয়। সেখান থেকেই আজ দেশে ফিরলেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by