দেশজুড়ে

সিংড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন

  প্রতিনিধি ৫ মে ২০২৪ , ৭:২৮:৪৯ প্রিন্ট সংস্করণ

সিংড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন

নাটোরের সিংড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার (৫ মে) দুপুরে সিংড়া উপজেলার শেরকোল এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হা-মীম তাবাসসুম প্রভা এ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. বোরহান উদ্দিন মিঠুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হা-মীম তাবাসসুম প্রভা বলেন, উপজেলা পর্যায়ে এ ধরনের একটি স্টেডিয়াম নির্মাণের ফলে উৎফুল্ল এলাকার মানুষ। সারাদেশে গ্রাম পর্যায়ে খেলাধুলার মান উন্নয়ন এবং প্রসারে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ নিঃসন্দেহে বর্তমান সরকারের একটি ভালো উদ্যোগ। এলাকায় মাঠ থাকলেও সেখানে খেলাধুলার ভালো কোনো পরিবেশ নেই।

ফলে সিংড়ায় স্টেডিয়ামটি নির্মিত হলে এলাকার ক্রীড়ামোদীরা তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাবে।প্রসঙ্গত, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে ১২ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ আগামী ২৫ সালের জুনের আগে শেষ হওয়ার কথা রয়েছে। এর আগে ২০২৩ সালের ৩১ জুলাই এ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমেদ পলক এমপি।

আরও খবর

Sponsered content

Powered by