দেশজুড়ে

সিরাজদিখানে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২০ , ৪:৩৮:১৮ প্রিন্ট সংস্করণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়া পদ্মহেম ধাম থেকে ভাষানচর ব্রিজ পর্যন্ত ২কিলোমিটার সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। গতকাল রোববার বেলা ১১টায় স্থানীয় এলাকবাসীর উদ্যোগে প্রখর রোদের মধ্যে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ৭নং ওয়ার্ড আওয়মীলীগ সভাপতি কামাল মাদবরের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় হাজী হাসেম মাদবরসামসুদ্দিন শেখমোঃ রফিকুল ইসলাম, আব্দুল সালাম ,মোঃ জমির মাদবর, আহমদ আলী দেওয়ান,আব্দুল মোতালেব, মোঃ কামাল মাতবরসহ অন্যরা।

বক্তারা বলেন, সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়া, ভাষানচর এবং বয়রাগাদী ইউনিয়নের ভাষানচর হতে বয়রাগাদী রামানন্দ গ্রামের অর্ধ লক্ষাধিক মানুষের চলাচলের একমাত্র পথ দোসরপাড়া পদ্মহেম ধাম টেকেরহাট থেকে ভাষানচর ব্রিজের মাথা সড়ক। এছাড়া আশপাশের একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের বহু সংখ্যক শিক্ষার্থী এই দোসরপাড়া পদ্মহেম ধাম টেকের হাট দিয়ে চলাচল করে। এলজিইডি গত ২৫ বছর আগে এই গ্রামীন সড়কটি নির্মাণ করে। এরপর থেকে কোনও ধরনের সংস্কার না হওয়ায় ২ কিলোমিটার দীর্ঘ এই রাস্তাটি যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে স্থানীয়রা সড়ক সংস্কারের দাবি জানিয়ে আসলেও স্থানীয় চেয়রম্যান ও কর্তৃপক্ষ গুরুত্বপূর্ণ এই সড়কটি সংস্কারের কোনও উদ্যোগ নিচ্ছে না। তাই বাধ্য হয়েই মানববন্ধন করে এবার আন্দোলনে নামতে হলো।

দ্রততম সময়ের মধ্যে এই সড়ক সংস্কারের কাজ শুরু না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারও দেওয়া হয় মানববন্ধন থেকে। এ ব্যাপরে লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন বলেন গত বছর এই রাস্তা গজারি খুটি লাগিয়ে কিছুটা সংস্কার করা হয়েছে রাস্তার পাশে কয়েকটি দোকান ও ঘড় থাকায় তাদের বাধার কারনে রাস্তার সংস্কার করা যাচ্ছে না।

আরও খবর

Sponsered content

Powered by