দেশজুড়ে

সীতাকুণ্ডে ৫শত গরীব রোগীকে ফ্রি চিকিৎসা সহায়তা দিয়েছে আলোকিত যুব সংঘ

  প্রতিনিধি ২০ অক্টোবর ২০২২ , ৭:৩১:৫৮ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে সামাজিক সংগঠন ” আলোকিত যুব সংঘের আয়োজনে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় ৫ শত গরীব দুস্থ ও অসহায় রোগীদের ফ্রি চিকিৎসা সহায়তা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী চলা উক্ত স্বাস্থ্য ক্যাম্পে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ জন অভিজ্ঞ ডাক্তার চিকিৎসা সেবা প্রদান করেন। সৈয়দপুর ইউনিয়নের কেদারখীল গ্রামের জালাল আহমেদ ভূঁইয়া বাড়ির আলোকিত যুব সংঘের কার্যালয়ে উক্ত চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়।

ফ্রি চিকিৎসা ক্যাম্প এর পাশাপাশি রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা এবং রোগীদের বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। এছাড়া ব্লাড ডোনার সোসাইটির উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস পরীক্ষা করা করানো হয়। উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের স্বাস্থ্যকর্মীরা মহিলা ও শিশুদের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেন। সকালে উক্ত ক্যাম্পের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী।

সংগঠনের সভাপতি শেখ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ আলম, সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্টের নির্বাহী পরিচালক লায়ন গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান লায়ন হাজী মোহাম্মদ ইউসুফ শাহসহ নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by