দেশজুড়ে

সুবর্ণচরে মা-মেয়েকে ধর্ষণ: আ.লীগ নেতা গ্রেপ্তার

  প্রতিনিধি ৬ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৪৮:২৩ প্রিন্ট সংস্করণ

সুবর্ণচরে মা-মেয়েকে ধর্ষণ: আ.লীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে তাকে জেলাশহর মাইজদী থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার (৫ ফে্ব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেছ গ্রামে তাদের ধর্ষণ করা হয়।

গ্রেপ্তার মুন্সী মেম্বার (৫০) উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চর কাজী মোখলেছ গ্রামের বাসিন্দা এবং চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি। নির্যাতিত গৃহবধূর বয়স ৩০ বছর ও তার মেয়ের বয়স ১২ বছর। মেয়ে স্থানীয় বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভুক্তভোগী গৃহবধূর স্বামী পেশায় দিনমজুর। তিনি ৩-৪ দিন পর পর বাড়িতে আসেন। তাকে কাজের জন্য প্রায় বাইরে থাকতে হয়। ভুক্তভোগী গৃহবধূর ভাষ্যমতে, এ সুযোগে সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে তার বসতঘরে সিঁধ কেটে ঢুকে তাকে এবং তার মেয়েকে ধর্ষণ করেন তিন জন। তাকে দুই জন, তার মেয়েকে একজন ধর্ষণ করেন।

নির্যাতিতার স্বামী জানান, মুন্সী মেম্বার কিছু দিন আগে তার স্ত্রীকে পোড়া মোরগ খাওয়ানোর প্রস্তাব দেন এবং বিপদ-আপদে পড়লে সহযোগিতার কথা বলেন। কিন্তু তার স্ত্রী ওই প্রস্তাবে রাজি না হওয়ায় মোবাইল ফোনে উত্ত্যক্ত করতেন। পরে মোবাইল নম্বর ব্লক করে দিলে ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ সব ঘটনার জের ধরে তারা এ ঘটনা ঘটায়।

নোয়াখালী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, এ ঘটনায় দুইজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলার প্রধান আসামি মুন্সী মেম্বারকে তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে।

গৃহবধূ ও তার মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে বলে জানান পুলিশ সুপার।

আরও খবর

Sponsered content

Powered by