চট্টগ্রাম

জমি নিয়ে বিরোধ: ভাইদের মারধরে ভাই নিহত

  প্রতিনিধি ৩০ মার্চ ২০২১ , ৭:১৬:৫৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

কক্সবাজার শহরে ভাই-বোনদের মধ্যে জমি নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। সোমবার (২৮ মার্চ) বিকালে কক্সবাজার শহরের চৌধুরী পাড়ায় এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আনোয়ার হোসেন। তিনি জানান, এ ঘটনায় হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। নিহত আব্দুর রহিম (৩০) কক্সবাজার শহরের চৌধুরী পাড়ার মৃত নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক আনোয়ার বলেন, কক্সবাজার শহরের চৌধুরী পাড়ায় বাবার মালিকানাধীন জমির ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে আব্দুর রহিমের সঙ্গে ভাই-বোনদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে সোমবার বিকালে তার ওপর ছোট ভাই মোহাম্মদ তারেক, মোহাম্মদ ইব্রাহিম ও ইব্রাহিমের স্ত্রী মুন্নীসহ আরো কয়েকজন মিলে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে আব্দুর রহিম আহত হলে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করে। তার পিঠে ধারালো অস্ত্রের আঘাত এবং শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পাওয়া পাওয়া গেছে।

ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান শহর পুলিশ ফাঁড়ির এ ইনচার্জ। তিনি জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by