খুলনা

বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

  প্রতিনিধি ১২ জুলাই ২০২১ , ৬:৪৩:০৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

সাতক্ষীরার কালিগঞ্জে সীমান্ত দিয়ে ভারত থেকে গরু নিয়ে ফেরার সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আব্দুর রাজ্জাক (২৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (১২ জুলাই) ভোররাতে সীমান্তের ইসামতি নদীর খারহাট এলাকায় এ ঘটনা ঘটে। ওই যুবকের মরদেহ ফেরত পেতে স্থানীয় বসন্তপুর বিজিবি ক্যাম্পে লিখিত আবেদন করেছে পরিবার।

নিহত আব্দুর রাজ্জাক কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের কামদেবপুর গ্রামের রমজান আলীর ছেলে।

 

নিহতের চাচা আব্দুস সালাম ওরফে সবুজ হোসেন জানান, আব্দুর রাজ্জাকের মরদেহ ফেরত পাওয়ার জন্য দুপুর ১টার দিকে বসন্তপুর বিজিবি ক্যাম্পের অধিনায়কের কাছে লিখিত আবেদন করেছি। তবে তারা বলছে, বিএসএফের কাছ থেকে এখনো কোনো সংবাদ পায়নি।

ভাড়াশিমলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল খালেক জানান, শনিবার (১০ জুলাই) দুপুরে বাড়ি থেকে বেরিয়ে যান আব্দুর রাজ্জাক। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। তবে ভারত থেকে তার পরিবারকে কেউ জানিয়েছে, নদী পার হওয়ার সময় আব্দুর রাজ্জাক বিএসএফের গুলিতে নিহত হয়েছে। এছাড়াও ফেসবুকে পাওয়া ছবি দেখে নিহতের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এ বিষয়ে কালিগঞ্জ উপজেলার বসন্তপুর বিজিবি ক্যাম্পের হাবিলদার খলিলুর রহমান জানান, আব্দুর রাজ্জাকের পরিবার মরদেহ ফেরত পেতে আবেদন করেছে। তবে বিষয়টি নিয়ে বিএসএফের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

Powered by