ঢাকা

শ্রীপুরে অপহরণ করে দু’লাখ টাকা মুক্তিপণ দাবী

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২১ , ৬:২৬:৩৪ প্রিন্ট সংস্করণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

 

গাজীপুরের শ্রীপুরে ব্যবসায়ী আলামিন (২০) কে অপহরণ করে তার বাবার নিকট দু’লাখ টাকা মুক্তিপণ দাবী করছে অপহরণকারীরা। মঙ্গলবার দুপুরে উপজেলা গড়গড়িয়া মাস্টার বাড়ী লিচুবাগান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল বুধবার দুপুরে আলামিনের বাবা আ: মালেক বাদী হয়ে শ্রীপুর থানায় অপহরণের লিখিত অভিযোগ দায়ের করেছেন। নিখোঁজ আলামিন ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বিরামপুর গ্রামের আ: মালেকের ছেলে। তিনি শ্রীপরের গড়গড়িয়া মাস্টার বাড়ী লিচু বাগান এলাকার সাকিল বেপারীর বাড়ীতে ভাড়া থেকে বিভিন্ন শিল্প কারখানায় সাবকন্ট্রাকে কাপড়ের আয়রন করার চুক্তিতে কাজ করতো। গত মঙ্গলবার সকালে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন।

 

আলামিনের বাবা আ: মালেক জানান, লিচু বাগান এলাকার নিরব, শাহিদা তার ছেলের সাথে পূর্ব বিরোধ ছিল। গত ২৮ আগষ্ট তারিখে তারা আলা আমিনকে মারপিট করে প্রাণনাশের হুমকি দেয়। গত মঙ্গলবার সকালে আল আমিন ব্যবসার কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরে আর ফিরে আসেনি। বিকাল ৩টার দিকে তার ব্যবহৃত মোবাইল হইতে ফোন করে জানায়, অজ্ঞাত নামা লোকজন তাকে আটক করে রাখছে। নগদ দু’লাখ টাকা দিলে তাকে ছেড়ে দিবে। এর পর তার মোবাইল টি বন্ধ হয়ে যায়।

রাত ৯টার দিকে আলামিন পুনরায় তার বাবার নাম্বারে ফোন দিয়ে জানায়, তাকে মারপিট করছে, টাকা না দিলে তাকে মেরে ফেলবে। শেষ বারের মত তোমার বাবা মার সাথে কথা বার্তা বলে নাও। এর পর থেকে আলামিনের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও ফোন রিসিভ করে না। তার বাব অভিযোগ করেন, উল্লেখিত ব্যক্তিরা তাকে অন্য কোন লোক মারফত অপহরণ করিয়া দু’লাখ টাকা মুক্তিপন দাবী করে থাকতে পারে।

শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অপহরণের অভিযোগের বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং ভিকটিম উদ্ধারে অভিযান চলছে।

আরও খবর

Sponsered content

Powered by