বাংলাদেশ

বসুন্ধরা গ্রুপের উদ্যোগ গাইবান্ধায় শীতার্ত, পথশিশু ও পত্রিকার হকারদের মাঝে শুভসংঘের কম্বল বিতরণ

  প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২১ , ৬:৪৭:১৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

শুক্রবার সকাল ১০টায় গাইবান্ধা জেলার শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে শীতার্ত ও পত্রিকার হকারদের মাঝে শুভসংঘের মাধ্যমে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়। এ সময় অতিথি ছিলেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ মো. খলিলুর রহমান, কবি সরোজ দেব, সম্পাদক শিক্ষক পরিষদ গাইবান্ধা সরকারি কলেজের এস এম আসাদুল ইসলাম, কালের কণ্ঠ গাইবান্ধা জেলার প্রতিনিধি অমিতাভ দাশ হিমুন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি গৌতমাশিস গুহ সরকার, নিউজ২৪-এর জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম প্রিন্স।

এ সময় আরো উপস্থিত ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, তাকবীর হোসাইন মান্না, শরীফ মাহ্দী আশরাফ জীবন, শাহ মো. হাসিবুর রহমান, রাশেদুল ইসলাম রাফিন, তৌহিদা মাহমুদ, লতা সরকার, সামিউল ইসলাম সাকিব, দেবি সাহা, রেহেনা রিসাত, মিনহাজুর রহমান নয়ন, মিম জান্নাতুন মাওয়া, স্বজন, তানহা, তোফিক, জয় প্রমুখ। এ সময় কম্বল পেয়ে কফিল উদ্দিন বলেন, শীতের শুরুতেই কম্বল পেয়ে দোয়া করি বসুন্ধরা গ্রুপের জন্য।

রহিমা বানুর বয়স ৬০ পেরিয়েছে। সঙ্গে নিয়ে এসেছেন তৃতীয় শ্রেণিতে পড়ুয়া নাতনিকে। কম্বল পেয়ে দাদি-নাতনি বেশ খুশি। দুই হাত তুলে দোয়া করেছেন বসুন্ধরা গ্রুপের মালিকদের জন্য।
শতাধিক পথশিশুর মুখে হাসি ফোটাল বসুন্ধরা গ্রুপ। শুক্রবার সকাল ১১টায় গাইবান্ধা রেলওয়ে স্টেশনে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শতাধিক পথশিশুর হাতে এই কম্বল তুলে দেন গাইবান্ধা জেলা শুভসংঘের বন্ধুরা।
এ সময় কম্বল পেয়ে পথশিশুরা খুশিতে আত্মহারা হয়ে ওঠে।

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে কালের কণ্ঠ শুভসংঘের গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার কেতকীহাট সংলগ্ন মানিককোড় উচ্চ বিদ্যালয়ে অসহায় শীতার্তদের মাঝে ৪০০ কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল পেয়ে ছালেক মিয়া নামের ৮৫ বছরের বৃদ্ধ বলেন, অনেক শীত পড়ছে বাবা, আল্লাহ তোমাদের স্যারদের ভালা করুক। করিমন নেছা বলেন, খুব ঠাণ্ডা লাগছে বাপ, কম্বলডা পাইয়া উপকার হইলো।

আরও খবর

Sponsered content

Powered by