খেলাধুলা

বঙ্গবন্ধু চারজাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের ইফতার ও দোয়া মাহফিল

  প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২২ , ৬:০১:৪৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু চারজাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড (প্রতিবন্ধী) ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান, বিসিবি পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ববৃন্দ, চ্যাম্পিয়ন খেলোয়ার, কোচ, সাংবাদিকবৃন্দ ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ। তিনি বলেন, “ফিজিক্যালি চ্যালেঞ্জড (প্রতিবন্ধী) ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের সদস্যদের সাথে বেশ কিছু সময় অতিবাহিত করতে পেরে খুবই ভালো লেগেছে। আমি সব সময় তাদের উন্নায়নে পাশে আছি এবং আগামীতেও পাশে থাকবো বলে আশা করি। ” তিনি বিভিন্ন সময় সুবিধাবঞ্ছিত ও প্রতিবন্ধীদের কল্যাণে কার্যক্রম অব্যহত রেখেছেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু চার জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এর স্পন্সর ছিলো মিনিস্টার গ্রুপ ।

আরও খবর

Sponsered content

Powered by