বরিশাল

ভোলায় স্কুল শিক্ষিকার উপর হামলা: থানায় অভিযোগ

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২২ , ৮:১১:২৮ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি: ভোলার দৌলতখান উপজেলায় এক স্কুল শিক্ষিকার উপর হামলা হয়েছে। এঘটনায় স্কুল শিক্ষিকা বাদী হয়ে দৌলতখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। শনিবার দুপুরে কলাকোপা ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ইব্রাহিম একই এলাকার মৃত সুলতান ফরাজীর ছেলে।

স্থানীয় লোকজন জানায়, ইব্রাহিমসহ তার পরিবারের লোকজন একত্রিত হয়ে ঐশিক্ষিকাকে মাটিতে পেলে এলোপাতাড়ি কিল-ঘুষি ও জখম করে। তার ডাকচিৎকারে লোকজন এসে তাকে উদ্ধার করে চিকিৎসা করায়। আমার পকেটে এসপি ডিসি থাকে। যদি থানা পুলিশ করে তাহলে খুন করে ঘুম করে ফেলবো। কেউ আমার কিছু করতে পারবেনা। আরো জানায়, তিনি অত্যান্ত দুষ্কৃতকারী লোক ও রাতের আঁধারে নেশাসহ বিভিন্ন চুরি ছোষামী করেন।

স্কুল শিক্ষিকা জানায়, শনিবার দুপুরে ইব্রাহিমের সাথে আমার স্বামী নূর উদ্দীনের সাথে পারিবারিক বিষয় নিয়া কথার কাটাকাটি হয়। কথার কাটাকাটির একপর্যায়ে আমার স্বামীকে এলোপাথারী কিল ঘুষি মারিয়া জখম করে। তখন আমি তার কাথ থেকে আমার স্বামীকে উদ্ধার করিতে গেলে ইব্রাহিম (৪৫), বিবি রহিমা (২৬), সজিব (২২) একত্রিত হয়ে আমাকে ও আমার স্বামীকে এলোপাথারী কিল-ঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। আমাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে আমাদের উদ্ধার করে। ইব্রাহিম আমাদেরকে বলেন, মারধরের বিষয় কোনে থানা পুলিশ বা আইনের আশ্রয় নিলে তোদের খুন করিয়া শুম করিয়া ফেলবো। আমি এখন প্রাণ সংশয়ের ভয়ে আছি। স্কুলে গেলে যেকোনো সময় আমার ক্ষতি করতে পারে।

এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিম ঘটনা অস্বীকার করে ক্যামেরার সামনে কথা বলতে অনাস্থা জানান। দৌলতখান থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন জানান, স্কুল শিক্ষিকার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

আরও খবর

Sponsered content

Powered by