রাজশাহী

শেরপুরে ৫ হাজার টাকার জন্য অটোচালকে খুন, গ্রেফতার ৩

  প্রতিনিধি ২৭ জুন ২০২১ , ৩:৩৬:৩১ প্রিন্ট সংস্করণ

dav

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শেরপুরের চকখানপুর এলাকায় ব্যাটারি চালিত অটোভ্যান চালক টুটুল (১৬) হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- প্রধান আসামী সেলিম রেজা (২৫), সবুজ আলী শেখ(৩৬) ও মাজেম আলী সরকার (৪৫)। ৫ হাজার টাকার জন্য ড্যান্ডি আঠা খাইয়ে টুটুল কে শ্বাসরোধ করে হত্যা করে বলে মূল আসামী সেলিম রেজা জবানবন্দি দিয়েছে।

শনিবার দুপুরে শেরপুর থানা পুলিশ প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। প্রেস ব্রিফিংয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো.শহিদুল ইসলাম বলেন, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার পাঁচগাছি গ্রামের হান্নান মন্ডলের ছেলে এমরান হোসেন টুটুলের সাথে দীর্ঘদিন ধরে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের গুয়াগাছি গ্রামের আমজাদ হোসেনের ছেলে সেলিম রেজার বন্ধুত্ব গড়ে ওঠে।

এরই এক পর্যায়ে গত ১ মে সকালে ঘোরাফেরা করার জন্য অটোভ্যান নিয়ে সোনামুখী বাজার এলাকা থেকে ৩০০ টাকায় ভাড়া করে। ঘুরতে ঘুরতে শেরপুরের চক কল্যাণী এলাকায় ব্যাটারি চালিত অটোভ্যান রেখে বাঙালি নদী পার হয়ে খানপুর ইউনিয়নের চক খানপুর গ্রামের একটি বাঁশঝাড়ের ভিতরে গিয়ে দুজনেই ড্যান্ডি আঠা দিয়ে নেশা করে। এ সময় টুটুলের ঘুমের ভাব বা ঝিমিয়ে পড়লে এই সুযোগে সেলিম নতুন গামছা দিয়ে টুটুলের গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে অটোভ্যানটি নিয়ে সেলিম রেজা পালিয়ে যায়।

সেই অটোভ্যানটি সুঘাট ইউনিয়নের সরিফ সুঘাট গ্রামের তোফাজ্জল হোসেন শেখের ছেলে পুরাতন অটোভ্যান ক্রয় বিক্রয়কারী সবুজ আলী শেখের কাছে ৫ হাজার টাকায় বিক্রি করে। পরে ১৩ হাজার টাকায় ধুনট উপজেলার নাগেশ্বরগাতী গ্রামের মৃত আবেদ আলী সরকারের ছেলে মাজেম আলী সরকারের কাছে বিক্রি করে।

হত্যা মামলা হওয়ার পর অনুসন্ধান চালিয়ে হত্যার মূল আসামি সেলিম রেজাকে ঢাকার সাভার এলাকা ও অন্য দুই আসামিকে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করে এবং অটোভ্যানটি উদ্ধার করে। গ্রেফতারদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

আরও খবর

Sponsered content

Powered by