দেশজুড়ে

চট্টগ্রাম বন্দর সিবিএ’র উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা দোয়া মাহফিল

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ৫:০৮:০৪ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম বন্দর সিবিএ’র উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা দোয়া মাহফিল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের সদস্যদের শাহাদাৎ বার্ষিকী তথা জাতীয় শোক দিবসে আলোচনা সভা, খতমে কোরান ও দোয়া মাহফিলের আয়োজন করেছে চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ)।


আজ মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে চট্টগ্রাম বন্দরে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ।


চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) সভাপতি মোহাম্মদ আজিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নায়েবুল ইসলাম ফটিকের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক দিবসের উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ সোহায়েল, বন্দর সচি মোহাম্মদ ওমর ফারুক।


এ সময় প্রধান অতিথি এম এ লতিফ এমপি বলেন, সপরিবারে জাতির জনককে হত্যার মধ্য দিয়ে তারা বাংলাদেশের পরিচয় নিশ্চিহ্ন করতে চেয়েছিলো। কিন্তু সেই দেশবিরোধী চক্রান্তকারীদের মনোবাসনা ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাড়িয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন স্বপ্ন নয়, বাস্তবরূপে ধরা দিয়েছে। এ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতেও সবাইকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যেতে হবে।

আরও খবর

Sponsered content

Powered by