বাংলাদেশ

আজমির শরিফ পরিদর্শনে রাজস্থানে প্রধানমন্ত্রী

  প্রতিনিধি ৮ সেপ্টেম্বর ২০২২ , ৫:১৯:২৩ প্রিন্ট সংস্করণ

রাজস্থানের জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি সাংস্কৃতিক দল রাজস্থানের ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশন করে স্বাগত জানান। এ সময় প্রধানমন্ত্রী হাত নেড়ে শিল্পীদের উৎসাহ দেন। ছবি: ফোকাস বাংলা

ভোরের দর্পণ ডেস্কঃ

আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের শেষ দিন। আজ বিকেলে ঢাকার উদ্দেশে ফিরতি যাত্রা করবেন। ঢাকায় ফেরার আগে শেখ হাসিনা আজমিরের খাজা গরিব নেওয়াজ দরগাহ শরিফ পরিদর্শন করতে রাজস্থান পৌঁছেছেন। 

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজমির শরীফে প্রধানমন্ত্রী দেশ, জনগণ এবং সমগ্র মুসলিম উম্মাহর উন্নয়ন, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে নফল নামাজ ও মোনাজাত করবেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট স্থানীয় সময় আজ সকাল ৯টা ৫৫ মিনিটে রাজস্থানের জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। এর আগে বিমানটি নয়াদিল্লির পালাম বিমানবন্দর থেকে জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে সকাল ৯টা ১২ মিনিটে ছেড়ে যায়।

ইহসানুল করিম আরো বলেন, প্রধানমন্ত্রী সুফি সাধক হযরত মঈনুদ্দিন চিশতী (রহ.) মাজার খাজা গরিবে নওয়াজ দরগাহ শরিফে ফাতেহা পাঠ ও মোনাজাত করবেন এবং কিছু সময় অবস্থান কাটাবেন। পরে শেখ হাসিনা আজমির দরগাহ শরিফের বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন।

আরও খবর

Sponsered content

Powered by