দেশজুড়ে

আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২৪ , ৭:০১:০৯ প্রিন্ট সংস্করণ

আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

২৭জানুয়ারী শনিবার দুপুরে পৌর শহরের নতুন ভাঙ্গাবাড়ি গ্রামের হাফিজিয়া মাদ্রাসার ৫০ জন অসহায় দরিদ্র, এতিম,হাফেজ শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ কাজের উদ্বোধন করেন আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান তৌফিকা আহমেদ।

এসময় আঞ্জুমান মুফিদুল ইসলাম সাধারণ সম্পাদক প্রকৌশলী সামছুল বারী তারা। আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার নির্বাহী সদস্য ফরিদুল ইসলাম তরুণ, জাহিদুর রহমান পীর, মাহবুবুর রহমান, সানোয়ার হোসেন সানু,জাহিদুল ইসলাম কাজল,আমিনুল ইসলাম সোহাগ,রবিউল হাসান, মাদ্রাসার মুহতামিম, শিক্ষকসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাকাত, ফেতরা বিত্তশালীদের অনুদানের অর্থে পরিচালিত আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান তৌফিকা আহমেদ বলেন “ আঞ্জুমান মুফিদুল ইসলাম সবসময় মানবতা কে অগ্রাধিকার দিয়ে বেওয়ারিস লাশ দাফন থেকে শুরু করে শীতার্ত মানুষের পাশে সর্বদা হাজির থাকে, অসহায় কর্মক্ষম পরিবারকে কর্মসংস্থান হিসেবে এককালীন অনুদানে রিকশা/ভ্যান, মুদির দোকান ও দুস্থ রুগীদের নগদ অর্থ বিতরণের মাধ্যমে সহায়তা করে থাকে এবং এসকল সহায়তা আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার চলমান রুটিনওয়ার্ক। সর্বোপরি জীবন থেকে মৃত্যু পর্যন্ত মানুষের পাশে থাকে আঞ্জুমান মুফিদুল ইসলাম।

আরও খবর

Sponsered content

Powered by