চট্টগ্রাম

রায়পুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

  প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২০ , ৩:৫৯:০২ প্রিন্ট সংস্করণ

রায়পুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার প্রতিটি বিট পুলিশিং ইউনিটের ন্যায় রায়পুর উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়ন পরিষদ অফিসে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়েছে।

৬নং কেরোয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজী সামসুল ইসলাম সামুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর ও রামগঞ্জের দায়িত্বে থাকা সার্কেল এস পি স্পিনা রানী প্রামাণিক, আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন রায়পুর থানার পুলিশ কর্মকর্তা এসআই জাহাঙ্গীর, এ এসআই জাহাঙ্গীর, ৬ নং কেরোয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম শিপন মোল্লা, রায়পুর উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির, ৬নং কেরোয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আকবর হোসেন মৃধ্যা, ৬নং কেরোয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রনি, মোহনা টেলিভিশনের রায়পুর উপজেলা প্রতিনিধি এন এইচ রিয়াদ, এস টিভির রায়পুর প্রতিনিধি সাংবাদিক দুলাল ভুঁইয়া।

সহকারী পুলিশ সুপার স্পিনা রানী প্রামাণিক বলেন, দেশে হঠাৎ করে ধর্ষণের মাত্রা বেড়ে যাওয়ার কারনে দেশের সাধারণ মানুষ কিছুটা উদ্বিগ্ন। তিনি বলেন যেখানেই মাদক বিক্রেতা, মাদকসেবি ও ইভটিজার দেখবেন সাথে সাথে পুলিশকে খবর দিন কাউকে কোন প্রকার ভয় না করে দালাল ছাড়া সরাসরি অভিযোগ নিয়ে থানায় আসার অনুরোধ করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by