দেশজুড়ে

আশুলিয়ায় জাটকা ও জেলিঝুক্ত চিংড়ি জব্দ ; জরিমানা

  প্রতিনিধি ৩ মার্চ ২০২২ , ৫:৩৯:০৬ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া, ঢাকা প্রতিনিধিঃ
ঢাকার আশুলিয়ায় মাছের আড়তে নিষিদ্ধ জেলিযুক্ত চিংড়ি ও জাটকা মাছ বিক্রির দায়ে তিন মাছ বিক্রেতাকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। এসময় জব্দকৃত জাটকা মাছ এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে আশুলিয়ার নয়ারহাট ও বাইপাইল মাছের আড়তে এই অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট আনোয়ার হোসেন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন জানান, আশুলিয়ার নয়ারহাট ও বাইপাইল মাছের আড়তে বিক্রয় নিষিদ্ধ জাটকা ও জেলিযুক্ত চিংড়ি মাছ বিক্রি করা হচ্ছে এমন খবরের ভিত্তিতে ওই আড়ৎ দুটিতে অভিযান চালানো হয়। অভিযানে ১০কেজি পরিমাণ জাটকা ও ৩০ কেজি পরিমাণ জেলিযুক্ত চিংড়ি মাছ জব্দ করা হয়। নিষিদ্ধ এই মাছ বিক্রির দায়ে তিনজন মাছ বিক্রেতাকে ১০হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জব্দকৃত জাটকা আশুলিয়া থানা সংলগ্ন আশরাফিয়া আব্বাসিক মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয় এবং জেলিযুক্ত চিংড়িগুলো নষ্ট করে ফেলে দেওয়া হয়।

অভিযানে এসময় উপস্থিত ছিলেন- সাভার উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল হাসান সরকার ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবিরসহ আরো অনেকে।

আরও খবর

Sponsered content

Powered by