রাজশাহী

সিংড়ায় আ.লীগের মনোনয়ন ফরম তুললেন দুই জন

  প্রতিনিধি ১৫ মার্চ ২০২১ , ৭:২৭:২৪ প্রিন্ট সংস্করণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরের সিংড়া উপজেলা আ.লীগের দলীয় মনোনয়ম ফরম বিক্রয় ও জমাদানের ৭ম দিনে মনোনয়ন ফরম তুললেন ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল মজিদ মামুন ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান উপজেলা আ.গের যুগ্ম সাধারণ সম্পাদ জাহিদুল ইসলাম ভোলা।

সোমবার দুপুর ১২টায় ইউনিয়ন আ.লীগের নেতাকর্মী ও প্রায় ৩ শতাধিক সমর্থকদের নিয়ে সিরাজুল মজিদ মামুন উপজেলা দলীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম তুলেন। এসময় মনোনয়ন ফরম তুলে দেন উপজেলা আ.লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান,উপজেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন, স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক এড. সাইদুর রহমান প্রমুখ। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল মজিদ মামুন এই প্রথম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হতে মনোনয়ন ফরম তুললেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জিল্লুর রহমানের ছেলে।

অন্যদিকে, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ প্রায় ৭ হাজার সমর্থক নিয়ে উপজেলা দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম তুলেন জাহিদুল ইসলাম ভোলা।

এসময় মনোনয়ন ফরম তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন, স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সাইদুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ। তিনি দ্বিতীয়বারের মত চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাইলেন।

 

 

আরও খবর

Sponsered content

Powered by