দেশজুড়ে

আড়াইহাজারে অপবাদ সইতে না পেরে মাদ্রাসার  ছাত্রীর আত্মহত্যা

  প্রতিনিধি ২৭ মে ২০২০ , ৮:০১:৫৬ প্রিন্ট সংস্করণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে অপবাদ সইতে না পেরে হাবিবা আক্তার (১৭) নামে স্থানীয় এক মাদ্রাসার ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকাল ১০টায় পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে। সে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মারুয়াদি এলাকার আব্দুল বারেকের মেয়ে।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে তার শোবার ঘরের পেছনে একটি আমগাছের ঢালের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে মৃতের পরিবার সূত্রে জানা গেছে।

মৃতের মা আলেয়া বেগম জানান, এসএসসি পাশ করে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করছিল সে। কিন্তু গত কয়েক দিন ধরে এলাকার কিছু লোক পূর্ব শত্রুতার জেরে মেয়ের চরিত্র নিয়ে মিথ্যা অপপ্রচার চালাতে থাকে। তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে অপবাদ সইতে না পেরে এক পর্যায়ে মেয়ে ঘরের পেছনে থাকা আমগাছের ঢালের সঙ্গে রাতে  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। থানার ফটকে মৃতের মা আহাজারি করছিলেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by