বাংলাদেশ

আ.লীগ অধীনে নির্বাচনকারীদের নজরে রাখছে জনগণ : আমির খসরু

  প্রতিনিধি ১৫ জুন ২০২২ , ৮:১২:১৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

আওয়ামী লীগ সরকারের অধীনে যারা নির্বাচনে যাওয়ার চিন্তা করছেন তাদের ওপর তীক্ষ নজর রাখা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

আজ বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী পল্লী চিকিৎসক এ্যাসোসিয়েশন আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘সরকারের মধ্য থেকে যারা এ কার্যক্রম করার চেষ্টা করছে তাদের উপর জনগণ তীক্ষ দৃষ্টি রয়েছে। সরকার যে মাল চুরি করে সে মালের ভাগ নেওয়ার জন্য কিছু উচ্ছিষ্টভোগী সৃষ্টি হয়েছে বাংলাদেশে। আমি তাদের প্রতি বলতে চাই জনগণ তাদের ওপর  তীক্ষ দৃষ্টি রেখেছে। এরা বাংলাদেশের জনগণের বিপক্ষে অবস্থান করছে। এই লোকগুলো কারা? এরা কোন ধরণের রাজনীতিবিদ? কোন দল? এদের উদ্দেশ্য কি? আমি তাদের অনুরোধ করবো আল্লাহর অস্তে এখনো সময় আছে জনগনের পক্ষে অবস্থান নিন।’

নেতাকর্মীদের উদ্দেশে আমির খসরু বলেন, আগামী মাসগুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ। আন্দোলনকে কিভাবে সফল করা যায়, আপনাদের বন্ধুবান্ধব, আত্মীয় স্বজন, প্রতিবেশী সবাইকে নিয়ে  যাতে আন্দোলনে সম্পৃক্ত করতে পারি সেই প্রচেষ্টা আমাদেরকে চালিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন, দেশের মানুষ দুই ভাগ হয়ে গেছে এখন একটা হলো কর্তৃত্ববাদী সরকার আরেকটি হচ্ছে গণতন্ত্রের পক্ষে মানবাধিকার এবং আইনের শাসনের পক্ষে। বিএনপির অবস্থান জনগণের পক্ষে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম মারুফ হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, সহ প্রচার সম্পাদক শামিমুর রহমান শামিম, বিএনপির কেন্দ্রীয় নেতা শাহজান মিয়া সম্রাট, কৃষকদলের যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান পলাশসহ আরো অনেকে।

আরও খবর

Sponsered content

Powered by