দেশজুড়ে

বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

  প্রতিনিধি ২৭ এপ্রিল ২০২৪ , ৭:৫৩:৪৩ প্রিন্ট সংস্করণ

বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

শান্তি, সম্প্রীতি, উন্নয়ন, সন্ত্রাস, ঘুষ, দুর্নীতি প্রতিরোধ, মাদক নির্মূলে ক্রীড়ামূখী এবং জবাবদিহিতামূলক একটি কার্যকরী স্থানীয় সরকার ব্যবস্থা নিশ্চিতে ৭ টি প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গিকার দিয়ে এবারে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এ চেয়ারম্যান  পদপ্রার্থী আব্দুল কুদ্দুছ নিজের অবস্থান তুলে ধরে বান্দরবান জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার (২৭ এপ্রিল) সকালে জেলার হিলভিউ কনভেনশন সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস সাংবাদিকদের বিগত সময়েও তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে জনগনকে দেয়া সকল প্রতিশ্রুতি রাখতে পেরেছেন এছাড়া এবারো জনগনের জন্যেই তিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন। এসময় তিনি নির্বাচিত হলে  জনগনের জন্য তিনি   কৃষি, শিক্ষা,ক্রীড়া,স্বাস্থ্য,নাগরিক সুবিধা,তথ্য প্রযুক্তি ও সামাজিক নিরাপত্তা এসকল মৌলিক বিষয়গুলোকে সবচেয়ে বেশি গুরুত্ব দিবেন বলে প্রতিশ্রুতি প্রদান করেন।

এছাড়াও সদর উপজেলার সকল ক্লাব গুলোকে বাৎসরিক ক্রীড়া সামগ্রী প্রদান সহ অনুদানে সহায়তা কার্যক্রম এবং মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদানের ব্যবস্থা করবেন।এছাড়াও উপজেলা পরিষদের সীমাবদ্ধতার বাইরে ব্যক্তি উদ্যোগে সামজিক বিভিন্ন কর্মকাণ্ডে ব্যক্তিগত ফান্ড হতে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে তিনি সাংবাদিকদের জানান।

এসময় নির্বাচনে প্রশাসনের কার্যক্রমে তিনি সন্তুষ্টি প্রকাশ করে জানান জনগনের প্রতি তার অগাদ বিশ্বাস আছে,সকল শক্তির উৎস সাধারণ জনগন তাই আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে জনগন ভোটকেন্দ্রে গিয়ে তাদের নাগরিক ভোটাধিকার প্রয়োগ করে যোগ্য প্রার্থীকেই আগামীতে এলাকার সার্বিক উন্নয়নের দায়িত্ব দিবেন এমনটাই প্রত্যাশা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুস।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বান্দরবান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, সাবেক সভাপতি, মনিরুল ইসলাম,জ্যেষ্ঠ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা, এমএ হাকিম চৌধুরী সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। 

আরও খবর

Sponsered content

Powered by