রংপুর

উলিপুরে কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

  প্রতিনিধি ১১ নভেম্বর ২০২৩ , ৫:০৯:৩৫ প্রিন্ট সংস্করণ

উলিপুরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন অনুষ্ঠান

কুড়িগ্রামের উলিপুরে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (১১ নভেম্বর) দুপুরে এনএস আমিন রেসিডেন্সিয়াল স্কুল চত্বরে এ অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা হয়।

এনএস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক শামীম আখতার আমীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, উলিপুর উপজেলা নির্বাহী অফিসার আতাউর রহমান, উলিপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ দেবব্রত রায়, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নিলু, উপজেলা লোকজ উৎসব পরিষদের সভাপতি রথীন্দ্র প্রসাদ পান্ডে প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী সাবরিনা আমীন, সাদিয়া খায়রুল সুকন্যা, মীম মায়মুনা রাশেদ ও তানজিয়া সরদার।

পরে বিকালে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা হয়। এ সময় বক্তারা কৃতি শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের দিকনিদের্শনা মূলক উপদেশ দেন। উল্লেখ্য, এনএস আমিন রেসিডেন্সিয়াল স্কুল প্রতিষ্ঠার পর থেকে সুনামের সহিত পরিচালত হয়ে আসছে। এছাড়া প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণ করে পুরস্কৃত হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by