চট্টগ্রাম

চট্টগ্রামে সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  প্রতিনিধি ২২ জুন ২০২৩ , ৭:২৭:৫৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

মুক্তিযুদ্ধের চেতনায় সত্যের সন্ধান এই শ্লোগান নিয়ে পথ চলা জাতীয় সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ১০ বছর পেরিয়ে ১১ বছরে পদার্পণ উপলক্ষে চট্টগ্রাম ব্যুরো কর্তৃক বর্ণাঢ্য আয়োজনে দিবসটি উদযাপন করা হয়েছে। বুধবার (২১ জুন) বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে স্মৃতিচারণ, ফুলেল শুভেচ্ছা, আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

অপরাধ অনুসন্ধান পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম কাজলের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক মোঃ ইব্রাহীমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আয়োজনে এসে আলোচনা সভা, ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন ও কেক কেটে অংশগ্রহণ করেছেন চট্টগ্রাম পিআইডির সিনিয়র তথ্য অফিসার সাইফুল ইসলাম, চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী হুমায়ূন কবির, ওয়াটার লিংক শিপিং লাইন এর ব্যবস্হাপনা পরিচালক মোহাম্মদ শাহীন, কুমিরা আবাসিক বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ নাসির উদ্দীন ,বীর মুক্তিযোদ্ধা বাবুল বড়ুয়া এবং দৈনিক মুক্তির লড়াই পত্রিকার সম্পাদক কামরুজ্জামান জনি।

এসময় অতিথিবৃন্দ বলেন, পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে যে ইতিবাচক সাংবাদিকতা করে যাচ্ছে তা ধরে রাখতে হবে। পেশাদারিত্বের মধ্যে থেকে দেশের উন্নয়ন সমৃদ্ধি অগ্রযাত্রায় ভূমিকা পালন করতে হবে। গত দশ বছরে তারা অত্যন্ত সফলতার সাথে কাজটি করে এসেছেন বলেও বক্তারা অভিমত ব্যক্ত করেন।

আরও খবর

Sponsered content

Powered by