রংপুর

উলিপুরে প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

  প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২৩ , ৪:০৪:৩০ প্রিন্ট সংস্করণ

উলিপুরে প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের উলিপুরে সমন্বিত খামার স্থাপন ও সম্প্রসারন এবং বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে উপজেলা হলরুমে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করেন। 

জানা যায়, যুব ও ক্রিড়া মন্ত্রালয়ের আওতায় যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “দারিদ্র‍্য বিমচনের লক্ষ্যে ব্যাপক প্রযুক্তি নির্ভর সমন্বিত সম্পদ ব্যাবস্থাপনা (ইমপ্যাক্ট)-৩য় পর্যায়ে (১ম সংশোধিত)” শির্ষক প্রকল্পের আওতায় ৫ দিন ব্যাপি প্রশিক্ষণ কোর্সে উপজেলার  দুই ব্যাচে মোট ৪০ জনকে সমন্বিত খামার স্থাপন ও সম্প্রসারন এবং বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ দেয়া হবে।

উক্ত প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সকার, মহিলা ভাইস চেয়ারম্যান রিপা বেগম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মকবুল হোসেন, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মঞ্জুরুল আলম, আবু ইসলাম, নুরুজ্জামান সাহা, সাজ্জাদ হোসেন ও গোলাম সাকলাই প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by