ময়মনসিংহ

গৌরীপুরে ইউএনও’র বদলী জনিত বিদায় সংবর্ধনা

  প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২২ , ৪:৫৯:০০ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফের বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করেছে অফিসার্স ক্লাব ও স্বেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি। বুধবার (২১ ডিসেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল শিক্ষা ভবন ও গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে পৃথক পৃথকভাবে এ সংবর্ধনা প্রদান করা হয়।
বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল শিক্ষা ভবনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম এর সভাপতিত্বে ও একাডেমীক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার লিপি, প্রাণিসম্পদ অফিসার ড. নাজিমুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল আহমেদ নাসের, থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান প্রমুখ।
গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসো গৌরীপুর গড়ি’র উদ্যোগে সংগঠনের সভাপতি ইকবাল হোসেন জুয়েল এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শেখ বিপ্লবের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের প্রধান সমন্বয়ক আবু কাউছার চৌধুরী রন্টি, প্রতিষ্ঠাতা সদস্য ও প্রেসক্লাব সাবেক সভাপতি বেগ ফারুক আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, সদস্য কাজী আব্দুল্লাহ আল আমীন, সাবেক কাউন্সিলর শিউলী চৌধুরী, ফারুক আহাম্মদ, ওবায়দুর রহমান, এইচ টি তোফাজ্জল প্রমুখ। মানপত্র পাঠ করেন সংগঠনের সদস্য সূপক রঞ্জন উকিল। পরে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেয়া হয় ইউএনও’র হাতে।
জানা গেছে, বিদায়ী ইউএনও হাসান মারুফ এ উপজেলা থেকে নৌ পরিবহন মন্ত্রণালয়ে বদলি হয়ে গেলেন। গৌরীপুর উপজেলায় ইউএনও হয়ে আসবেন ধোবাউড়া উপজেলা হতে নির্বাহী অফিসার মিসেস ফৌজিয়া নাজনীন। পরে উপজেলা লেডিস ক্লাব হতে বিদায় সংবর্ধনা দেয়া হয় লেডিস ক্লাবের সভানেত্রী ও ইউএনও পত্নী নুসরাত মারুফকে।
গৌরীপুর উপজেলায় দায়িত্ব পালনকালীন প্রশাসনিক দক্ষতা দিয়ে উপজেলাব্যাপী সুনাম অর্জন করার পাশাপাশি সবার মন জয় করে নিয়েছিলেন ইউএনও হাসান মারুফ।

আরও খবর

Sponsered content

Powered by