আইন-আদালত

এবার হাইকোর্টে তামিল যুবক প্রেমকান্ত

  প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ৭:০৪:৩৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

প্রেমের টানে বরিশালে এসে পিটুনি খাওয়া সেই ভারতীয় তামিল যুবক প্রেমকান্ত হাইকোর্টে এসেছেন। আজ বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী ইশরাত হাসান ও নিশাত ফারজানা নিপার চেম্বারে আইনি পরামর্শ করেন তিনি। পরে আইনজীবী ইশরাত ও নিশাত গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।

গত জুলাইয়ের শেষ দিকে তামিলনাড়ু থেকে বরিশালে আসেন নৃত্যশিল্পী প্রেমকান্ত। তবে প্রেমের টানে বাংলাদেশে এসে বরিশাল শহরে উল্টো পিটুনি খেয়েছেন তিনি।

প্রেমকান্ত জানিয়েছেন, বরিশালে প্রেমিকার সঙ্গে দেখা হয়েছিল তার। তবে তিনি জানতে পারেন, চয়ন হালদার অপর এক যুবকের সঙ্গে মেয়েটির সম্পর্ক রয়েছে। এ ঘটনায় চয়নের হাতে পিটুনি খেয়েছেন প্রেমকান্ত, থানায় থেকেছেন তিন রাত। তবে প্রেমকান্ত যে ‘মারধরের শিকার’ হয়েছেন এমন অভিযোগের কোনো সত্যতা পায়নি পুলিশ।

এ বিষয়ে গত রোববার এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার বলেন, প্রেমকান্তের অভিযোগগুলো গুরুত্বের সঙ্গে দেখেছি। কিন্তু তদন্তে অভিযোগগুলো অসত্য বলে উঠে এসেছে। তাকে কেউ মারধর করেনি। স্থানীয়রা থানায় হস্তান্তর করার পর তিনি সর্বাত্মক সহায়তা পেয়েছেন। এছাড়া হাইকমিশনের নির্দেশনা অনুযায়ী দেশে চলে যাওয়ার জন্য তাকে ঢাকার গাড়িতে তুলে দেওয়া হয়।

 

 

ওসি আরও বলেন, প্রেমকান্ত বার বার বলছিলেন, সেই কিশোরীকে তার সঙ্গে পাঠানোর জন্য। কিন্তু অপ্রাপ্তবয়স্ক মেয়ের বিয়ে বাংলাদেশে আইন পরিপন্থি। অপরদিকে গত ৫ আগস্ট বরগুনার তালতলী থানায় প্রেমকান্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তার কথিত প্রেমিকার বাবা।

মূলত সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়ের সূত্র ধরে গত ২৪ জুলাই বরিশালে আসেন প্রেমকান্ত। ২৫ জুলাই একটি রেস্তোরাঁয় ওই কিশোরীর সঙ্গে দেখা করেন। এরপর ২৭ তারিখ কাশিপুর এলাকায় তাদের আবার দেখা হয়। সে সময় অটোরিকশায় ওই কিশোরীকে কুপ্রস্তাব দেন প্রেমকান্ত। এ নিয়ে দুজনের মধ্যে ঝামেলা শুরু হলে তা মারাত্মক রূপ নেয়। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন প্রেমকান্ত।

আরও খবর

Sponsered content

Powered by