রংপুর

কুড়িগ্রাম-৩ আসনে নির্বাচিত সংসদ সদস্যকে প্রেসক্লাব উলিপুরের পক্ষ থেকে শুভেচ্ছা

  প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২৪ , ৩:৪১:৫১ প্রিন্ট সংস্করণ

কুড়িগ্রাম-৩ আসনে নির্বাচিত সংসদ সদস্যকে প্রেসক্লাব উলিপুরের পক্ষ শুভেচ্ছা

২৭ কুড়িগ্রাম-৩ আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবাকে প্রেসক্লাব উলিপুরের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় নব-নির্বাচিত সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা কে প্রেসক্লাব উলিপুর ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় প্রেসক্লাব উলিপুরের সভাপতি ও যুগান্তর পত্রিকার প্রতিনিধি লক্ষন সেন গুপ্ত ফুলের মালা গলায় পড়িয়ে দেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিমুল দেব আজকের পত্রিকার প্রতিনিধি, আবুল কালাম আজাদ ভোরের দর্পণ প্রতিনিধি, আতাউর রহমান সবুজ কালবেলা প্রতিনিধি, চন্দন সরকার প্রতিদিনের সংবাদ প্রতিনিধি, জাহিদ হাসান দেশ প্রতিদিন প্রতিনিধি, মুরাদ হোসেন তৃতীয়মাত্রা প্রতিনিধি প্রমুখ। 

ঘোষিত ফলাফলে এই আসনে মোট ভোট কেন্দ্র ১৩৯ টি। সব কেন্দ্রের ফলাফলে সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা (নৌকা) ৫৪ হাজার ৪৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আক্কাছ আলী (স্বতন্ত্র-ট্রাক) ৩৪ হাজার ৩৬০ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, আসনটি একটি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত। তিস্তা, ব্রহ্মপুত্র ও ধরলা নদী দ্বারা বেষ্টিত এ আসনে ভোটার রয়েছে তিন লাখ ৪৭ হাজার ২৬১ জন। এর মধ্যে পুরুষ এক লাখ ৭১ হাজার ৫৭০ এবং নারী এক লাখ ৭৫ হাজার ৬৯১জন। ভোট কেন্দ্র ১৩৯ টিতে ৮০৬ টি ভোটকক্ষে নির্বাচনের দায়িত্ব পালন করনে ১৩৯ জন প্রিজাইডিং, ৮০৬ জন সহকারী প্রিজাইডিং ও ১৬১২জন পোলিং কর্মকর্তা।

আরও খবর

Sponsered content

Powered by