ঢাকা

কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১

  প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২৩ , ৬:০৮:৫৯ প্রিন্ট সংস্করণ

কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১

গোপালগঞ্জের কাশিয়ানীতে পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আনসার চৌধুরী (৫৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত হয়েছেন। তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। এসময় উভয় পক্ষের অন্ততঃ ২০ জন আহত হয়েছে।

আজ সোমবার (৩০ অক্টোবর) সকাল ৮টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির বাড়ী কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম জানান, দীর্ঘ বছরের বিবাদমান হাজী ও মাস্টার গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। এরই জের ধরে নিজামকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাজী নওশের আলীর প্রতিপক্ষ মোখলেসুল রহমান ওরফে মাস্টার গ্রুপের শফিক মোল্লার দোকানে পুলিশ দিয়ে হয়রানি করানোর অভিযোগ উঠে।

এতে ক্ষিপ্ত হয়ে মাস্টার গ্রুপ ও হাজী গ্রুপের মধ্যে নিজামকান্দি বাজারে কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে আনসার চৌধুরীসহ উভয় পক্ষের অন্ততঃ ২০জন আহত হয়। গুরুতর আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আনসার চৌধুরীকে মৃত ঘোষনা করেন। তিনি মাষ্টার গ্রুপের লোক বলে জানাগেছে।

আহতদের মধ্যে ৬ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদেরকে বিভিন্ন হাসপাতাল/ ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by