দেশজুড়ে

গলা কেটে হত্যা করে অটো ভ্যান নিয়ে পালালো দুর্বৃত্তরা

  প্রতিনিধি ২২ নভেম্বর ২০২৩ , ৪:৩৪:১৩ প্রিন্ট সংস্করণ

গলা কেটে হত্যা করে অটো ভ্যান নিয়ে পালালো দুর্বৃত্তরা

সিরাজগঞ্জের কামারখন্দে মানিক হোসেন (২৫) নামের এক ব্যাটারি চালিত অটো ভ্যান চালককে গলা কেটে হত্যার পর অটো ভ্যান নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

বুধবার (২২ নভেম্বর) সকালে উপজেলার ঝাঐল উত্তরপাড়া গ্রামের শীতল পাটি তৈরির একটি বেতের জমিতে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। নিহত অটো ভ্যান চালক মানিক সদর উপজেলার কালিয়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার বাড়ীতে দুপুরে খাবার খেয়ে ব্যাটারি চালিত অটো ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়।

সারাদিন বাড়িতে না ফিরলে সন্ধ্যার পর পরিবারের লোকজন মানিকের মোবাইল ফোনে ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। মানিকের পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান না পেলে তারা অনুসন্ধান অব্যাহত রাখে। এমতাবস্থায় বুধবার ভোরে ঝাঐল উত্তরপাড়ার আব্দুল কুদ্দুসের শীতল পাটি তৈরির বেতের বাগানের পাশ দিয়ে এলাকাবাসী হেঁটে যাওয়ার সময় মানিকের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশ ও মানিকের পরিবারে খবর দেয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতের কোন এক সময় অটো ভ্যান চালক মানিককে গলা কেটে হত্যা করে অটো ভ্যানটি নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সিআইডি সহ থানা পুলিশ কাজ করছে। বিস্তারিত পরে জানানো হবে।

আরও খবর

Sponsered content

Powered by