দেশজুড়ে

টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে আশা’র খাদ্যসামগ্রী বিতরণ

  প্রতিনিধি ১১ মে ২০২০ , ৪:০৯:৪৭ প্রিন্ট সংস্করণ

কে, এম, সাইফুর রহমান, গোপালগঞ্জ : দেশ জুড়ে প্রাণঘাতী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশে ঘরে থাকা অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। 

দেশে করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র আহ্বানে সাড়া দিয়ে বিশ্বের শীর্ষ আত্মনির্ভর ও স্ব-অর্থায়িত ক্ষুদ্রঋণ সেবাদানকারী প্রতিষ্ঠান “আশা” তার নিজস্ব অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের মাঝে সমগ্র বাংলাদেশে ১২ কোটি টাকার খাদ্যসামগ্রী বিতরণ করছে। 

এরই অংশ হিসেবে সোমবার (১১ মে) দুপুরে আশা গোপালগঞ্জ জেলার পক্ষ হতে ৩.২ মেট্রিক টন খাদ্যসামগ্রী (২০০ ব্যাগ) উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২০০ পরিবারের মাঝে বিতরণের জন্য উপজেলা প্রশাসনের নিকট হস্তান্তর করেন। প্রতি ব্যাগে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ লিটার রান্নার তেল রয়েছে। এছাড়াও পর্যায়ক্রমে আশা গোপালগঞ্জের বাকি ৩টি উপজেলায় অনুরূপ ভাবে ২০০ ব্যাগ করে খাদ্যসামগ্রী বিতরণ করবে বলে গনমাধ্যমকে বলেন আশা কর্তৃপক্ষ। 

টুঙ্গিপাড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাকিব হাসান তরফদার আশা'র কর্মকর্তাদের নিকট থেকে এ খাদ্যসামগ্রী গুলো বুঝে নেন। এসময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো.সোলায়মান বিশ্বাস, আশা' গোপালগঞ্জ জেলা আঞ্চলিক ব্যবস্থাপক আশিষ কুমার মন্ডল, টুঙ্গিপাড়া উপজেলা শাখা ব্যবস্থাপক মো.ইকবাল হোসেন, সহকারী শাখা ব্যবস্থাপক লিটন বসু উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by