ঢাকা

গাজীপুরে ৫ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২৩ , ৮:০১:২১ প্রিন্ট সংস্করণ

গাজীপুরে ৫ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

গাজীপুরে এরশাদ আলী (৩৬) নামে পাঁচ মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ নভেম্বর) ভোরে মহানগরীর বাসন থানার ভোগড়া উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এরশাদ চট্টগ্রামের পাহাড়তলী থানার সরাইপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। স্ত্রী ও দুই সন্তান নিয়ে এরশাদ নগরীর চান্দনা বসির সড়কে মো. মোস্তফার বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদক ও ছিনতাই সংক্রান্ত ঘটনায় এরশাদের সঙ্গে কতিপয় যুবকের দ্বন্দ্ব চলে চলে আসছিল। এ দ্বন্দ্ব মীমাংসার জন্য সোমবার সন্ধ্যায় তিনি বাসা থেকে ছোট ভাই সাজ্জাদ হোসেনের স্ত্রীর বড় ভাই ফজলে রাব্বির ইটাহাটা কলেজপাড়া এলাকার বাসায় যান। মীমাংসা শেষে তিনি রাত ১০টার দিকে বের হয়ে যান। রাত ২টার দিকে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা তাকে বাসন উত্তর পাড়ার একটি ডোবার কাছে কুপিয়ে হত্যা করে চলে যায়।

পুলিশ মঙ্গলবার ভোরে তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মা শাহিনা আক্তার বাদী হয়ে বাসন থানায় মামলা করেন।

নিহতের স্ত্রী মোছা. শিলা বেগম বলেন, স্বামী সোমবার বিকেল ৫টার দিকে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। গভীর রাত পর্যন্ত তার কোনো সন্ধ্যান না পেয়ে ঘুমিয়ে পড়ি। রাত ২টার দিকে খবর পাই তাকে হত্যার পর ভোগড়া উত্তরপাড়া এলাকার জয়নাল আবেদীনের পরিত্যক্ত জমিতে ফেলে রাখা হয়।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, ছিনতাই ও মাদক সেবন নিয়ে দ্বন্দ্বের জেরে ওই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। এরশাদ একজন চিহ্নিত ছিনতাইকারী। তার বিরুদ্ধে হত্যা ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধের পাঁচটি মামলা আছে।

আরও খবর

Sponsered content

Powered by