ঢাকা

গোপালগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনে এক ঋণ খেলাপির বিরুদ্ধে ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ার অভিযোগ

  প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:২২:৩৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জে এক ঋণ খেলাপির বিরুদ্ধে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত ঋণ খেলাপি গ্রাহকের নাম নজিব আহম্মেদ। তার জাতীয় পরিচয়পত্র নং- ৩৫০০৪৮১৪৯৮৯১ তিনি গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের সদ্য সাবেক
ইউপি চেয়ারম্যান ও একই ইউনিয়নের নিলখী গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

জানা গেছে, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, গোপালগঞ্জ শাখা থেকে বিনিয়োগ নিয়ে সময়মতো তা পরিশোধ না করায় তিনি বাংলাদেশ ব্যাংকের বিধি এবং ইসলামী ব্যাংকের নিয়মানুসারে একজন খেলাপি ঋণী হিসেবে সাব্যস্ত হন।

এ সংক্রান্তে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, গোপালগঞ্জ জেলা শাখা থেকে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসারকে অবহিত করে একটি পত্র পাঠানো হয়েছে।

বিষয়টি জানতে অভিযুক্ত ঋণ খেলাপি ও সদ্য সাবেক দুর্গাপুর ইউপি চেয়ারম্যান নজিব আহম্মেদের …..৫৩০ নম্বর মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

ইসলামী ব্যাংক বাংলাদেশ, গোপালগঞ্জ জেলা শাখার ব্যবস্থাপক এ এইচ এম মোস্তফা কামাল জানান, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান নজিব আহম্মেদ আমাদের ব্যাংক থেকে বিনিয়োগ নিয়ে সময়মতো তা পরিশোধ না করায় বাংলাদেশ ব্যাংকের বিধি এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নিয়মানুসারে তিনি একজন খেলাপি ঋণ গ্রাহক হিসেবে সাব্যস্ত হয়েছেন। তিনি যে, একজন খেলাপি ঋণ গ্রাহক তা উল্লেখ করে ইসলামী ব্যাংকের অত্র শাখা থেকে গত ৩০জানুয়ারি ও সর্বশেষ ২০ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরে ও রিটার্নিং কর্মকর্তাকে অনুলিপি প্রেরণ করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার রাশেদুল ইসলাম বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড গোপালগঞ্জ শাখা থেকে আমি একটি পত্র রিসিভ করে রেখেছি, সংশ্লিষ্ট ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা এ বিষয়ে ব্যবস্থা নিবেন। যতদূর জানি ইউপি নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের সম্পর্কে সিআইবি রিপোর্ট চাওয়া হয়েছে। তাছাড়া আপনি সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার সাথে যোগাযোগ করলে ভালো হয়।

আরও খবর

Sponsered content

Powered by