ঢাকা

গোপালগঞ্জে ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ও ভাংচুর, আহত-১৬

  প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ৭:০১:৪৩ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ও ভাংচুর, আহত-১৬

গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের ভেন্নাবাড়ি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১৬ জন আহতের খবর পাওয়া গিয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল আনুমানিক ১০ টার দিকে রক্তক্ষয়ি সংঘর্ষের এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। এসময় ২১ নং বোড়াশী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মিটু মোল্লার লোকজন হামলা চালিয়ে একাধিক সিসি ক্যামেরা ও বাড়িঘর ভাঙচুর করে বলে ভুক্তভোগীরা জানান।

পরে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানায় সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের ভেন্নাবাড়ি গ্রামে পূর্ব শত্রুতা এবং আধিপত্য বিস্তার নিয়ে মিটু মোল্লা ও নওশের মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই ধারাবিহিকতায় সোমবার সকালে পারিবারিক একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে ইউপি সদস্য মিটু মোল্লার পক্ষের লোকজনদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এসময় নওশের মোল্লার পক্ষের সাহেব আলীকে কুপিয়ে হাতে মারাত্মক জখম, আজমীর হোসেনকে পিটিয়ে ও ঝুপি দিয়ে কুপিয়ে এবং নুরু দাড়িয়ার ওপর  আক্রমণ চালায় মিটু মোল্লার লোকজন। পরে পুলিশ গিয়ে টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসারত সাহেব আলী মোল্লা, আলিম মোল্লা সহ আহত অপর আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ঘটনায় ভেন্নাবাড়ি গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খায়রুল আলম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে গ্রামে পুলিশ মোতায়েন রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by