ঢাকা

গোপালগঞ্জে ফ্রি ব্লাড ক্যাম্পেইন ও অক্সিজেন সেবার উদ্বোধন

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২৪ , ৪:১৪:০০ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে ফ্রি ব্লাড ক্যাম্পেইন ও অক্সিজেন সেবার উদ্বোধন

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম বলেছেন, আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বাস্তব ও ন্যায় সংগত লেখনীর মাধ্যমে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে।

যাতে সত্য ও বস্তুনিষ্ঠ খবর প্রকাশের মাধ্যমে সাংবাদিকরা দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে পারে এবং বাংলাদেশ প্রেস কাউন্সিলে সাংবাদিকদের ডাটাবেইজের কার্যক্রম ও অগ্রগতি দৃশ্যমান।

গোপালগঞ্জের কাশিয়ানীতে সাংবাদিকদের অন্যতম সংগঠন কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের ৫ম তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের উদ্যোগে শুক্রবার (০২ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে সুধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম এর সভাপতি বায়তুল হাসান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইবাদুল রানার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানের উদ্বোধন করেন কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. রাশেদুজ্জামান। প্রধান আলোচক ছিলেন কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মো. মিল্টন খান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেন মিয়া, সাম্পান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইমামুল হাসান, বাংলাদেশ সুপ্রিম কোট ও কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাড: আপেল মাহমুদ, আরজেএফ এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম।

এসময় কাশিয়ানী উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মাদ্রাসার অধ্যক্ষগণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের ৫ম তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে,ফ্রি ব্লাড ক্যাম্পেইন, ব্লাড ব্যাংক ও ফ্রি অক্সিজেন সেবার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম।

আরও খবর

Sponsered content

Powered by