ঢাকা

গোপালগঞ্জে সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৪:৪২:৩৩ প্রিন্ট সংস্করণ

Goplaganj

বাধীনতার মহান স্থপতি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) সকালে গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের  কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম। 

এসময় জাতীয় শোক দিবস উপলক্ষে বক্তব্য রাখেন প্রেসক্লাব গোপালগঞ্জের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম, সিনিয়র সাংবাদিক ও প্রেসক্লাব গোপালগঞ্জের ক্রীড়া সচিব আহম্মদ আলী খান, মো. মিরাজুল হক, এম মাহমুদ, দপ্তর সম্পাদক সমর বাইন, অর্জুন বিশ্বাস, টুঙ্গিপাড়া প্রেসক্লাবের সভাপতি গোলাম বিশ্বাস, সুলতান মাহমুদ, জেমস বাড়ৈ, রাজীব মাহমুদ, শাহীন প্রমুখ।

বক্তারা বঙ্গবন্ধুর খুনিদেরকে দ্রুত দেশে এনে ফাঁসির রায় কার্যকর করার আহ্বান জানান। এছাড়াও চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনেকে সামনে রেখে স্বাধীনতার স্বপক্ষের দল বাংলাদেশ আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানান।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে উপস্থিত সকলে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

আরও খবর

Sponsered content

Powered by