দেশজুড়ে

গৌরীপুরে ইউপি নির্বাচনে জমে উঠেছে নির্বাচনী মাঠ

  প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২১ , ৬:২৩:৫৬ প্রিন্ট সংস্করণ

সুপক রঞ্জন উকিল, গৌরীপুর (ময়মনসিংহ):

#ধারাবাহিক প্রতিবেদনে আজ ৭ং রামগোপালপুর

 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৭নং রামগোপালপুর ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে স্থানীয় হাট-বাজারসহ গ্রামের চা-স্টলগুলো। বইছে নির্বাচনী হাওয়া, সম্ভাব্য সকল প্রার্থীই এখন মাঠে। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে মানুষের সাথে কুশলবিনিময় করে নিজেদের প্রার্থীতার বিষয়ে জানান দিচ্ছেন সকলে।

আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান পদে সম্ভব্য প্রার্থী ও দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন বর্তমান চেয়ারম্যান মো.আব্দুল্লাহ আল আমিন জনি, সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম শিকদার, সাবেক চেয়ারম্যান মো. আ. মান্নান সরকার; ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম মাস্টার, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. আবুল হাসিম, গৌরীপুর সরকারী কলেজের সাবেক ভিপি মাহফুজ উল্লাহ, ইউনিয়ন আওয়মী লীগের সাধারণ সম্পাদক মো.আব্দুর রাজ্জাক ভূঞা, ,রামগোপালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ সৈয়দ আশরাফুল আলম, মাজসেবক ও ব্যবসায়ী মো. সোহেল আহম্মেদ, সমাজসেবক ও ব্যবসায়ী মো. নজরুল ইসলাম, দানশীল ব্যক্তিত্ব ও সমাজকর্মী ও উচ্চ শিক্ষিত মো. মাজহারুল ইসলাম এবং সাবেক ইউপি মেম্বার মো.আহাম্মদ আলী।

এ বিষয়ে বর্তমান চেয়ারম্যান মো.আব্দুল্লাহ আল আমিন জনি বলেন, জনগণের ভালোবাসা নিয়ে একবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র দিকনির্দেশনায় ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা-সংস্কৃতি, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়নে ব্যাপক কাজ করেছি। সবসময় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জনগণের কাছাকাছি থাকতে চেষ্টা করেছি।

ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম মাস্টার বলেন, দল তাকে মনোনয়ন দিলে ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করে সাধারণ মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিবেন। সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম শিকদার উঠান বৈঠকসহ বিভিন্ন আঙ্গিকে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন । সর্বস্তরের জনগণের প্রত্যক্ষ ভোটে আবারও প্ণূরায় চেয়ারম্যান হবেন, এমনটাই প্রত্যাশা করেন তিনি।



এদিকে, বিএনপি দলীয়ভাবে কাউকে মনোনয়ন না দিলেও সাবেক চেয়ারম্যান মো. আ. মান্নান সরকার গণসংযোগ শুরু করেছেন। যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন দলীয় নেতা কর্মীদের সঙ্গে। শুধু নৌকার প্রতীকের জন্য যারা মাঠ চষে বেড়াচ্ছেন তাদের মধ্যে রয়েছেন, গৌরীপুর সরকারী কলেজের সাবেক ভিপি মাহফুজ উল্লাহ, ইউনিয়ন আওয়মী লীগের সাধারণ সম্পাদক মো.আব্দুর রাজ্জাক ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ সৈয়দ আশরাফুল আলম প্রমূখ।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে গণসংযোগ করছেন মাজসেবক ও ব্যবসায়ী মো. সোহেল আহম্মেদ, মো. নজরুল ইসলাম, দানশীল ব্যক্তিত্ব ও সমাজকর্মী মো. মাজহারুল ইসলামের নাম শোনা যাচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by